Advertisement
০২ মে ২০২৪
Shakib Al Hasan

কেকেআরকে ‘না’ বলে শাকিব এখন মেতেছেন অন্য ‘টি২০’তে! গায়ে শুধু নেই বেগনি জার্সি

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে দেখা যাবে না শাকিব আল হাসানকে। এই টি২০ লিগে না খেললেও শাকিব রয়েছেন মারকুটে মেজাজেই।

Shakib Al Hasan

আইপিএলে কেকেআরের হয়ে খেলবেন না শাকিব। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১১:২৫
Share: Save:

আইপিএল খেলতে ভারতে আসবেন না শাকিব আল হাসান। তাই বলে টি-টোয়েন্টি খেলবেন না, তা তো নয়। আয়াল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলতে নেমে শাকিবের মেজাজ টি-টোয়েন্টির মতোই। ইতিমধ্যেই ৫০ করে ফেলেছেন তিনি। লাল বলেই টি-টোয়েন্টি খেলছেন শাকিব।

মঙ্গলবার থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলতে নেমেছে বাংলাদেশ। প্রথম ইনিংসে ২১৪ রান করে আয়ারল্যান্ড। প্রথম দিনেই হ্যারি টেক্টরদের অলআউট করে ব্যাট করতে নামে বাংলাদেশ। নিজেদের দু’টি উইকেট হারায় তারা। দ্বিতীয় দিনের শুরুতে ব্যাট করতে নামেন মুশফিকুর রহিম এবং প্রথম দিনের শেষে অপরাজিত থাকা মমিনুল হক। কিন্তু দিনের শুরুতে মমিনুল বেশি ক্ষণ ক্রিজে থাকতে পারেননি। তিনি আউট হতে ব্যাট করতে নামেন শাকিব।

শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিলেন শাকিব। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬৬ বলে ৬৩ রান করেছেন তিনি। একটা সময় পর্যন্ত শাকিবের স্ট্রাইক রেট ১০০-র উপর ছিল। ১০টি চার মেরেছেন শাকিব। সঙ্গে থাকা মুশফিকুর ধীরেসুস্থে ইনিংস গড়ছেন। শাকিবের এমন আক্রমণাত্মক ক্রিকেট দেখে আফসোস হতেই পারে কেকেআরের।

বৃহস্পতিবার ইডেনে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে হেরেছে তারা। এমন অবস্থায় শাকিবের মতো এক জন অভিজ্ঞ ক্রিকেটারকে দলে পেলে সুবিধাই হত কলকাতার। কিন্তু তিনি আসবেন না। কলকাতা তাঁর বদলে অন্য ক্রিকেটারকে নেওয়ার পরিকল্পনাও শুরু করে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE