Advertisement
২৪ মে ২০২৪
ICC ODI World Cup 2023

শাকিবদের হারে রাগ, ইডেনে জুতো খুলে নিজের মুখেই মারলেন বাংলাদেশের সমর্থক

কলকাতায় বিশ্বকাপে বাংলাদেশের খেলা থাকায় পড়শি দেশ থেকে অনেকেই এসেছিলেন। নেদারল্যান্ডসের বিরুদ্ধে দলের হার দেখে প্রত্যেকেই বিরাট ক্ষুব্ধ। এক সমর্থক নিজেকেই চপেটাঘাত করলেন।

cricket

শাকিব আল হাসান। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৫:৪১
Share: Save:

কলকাতায় বিশ্বকাপে বাংলাদেশের খেলা থাকায় পড়শি দেশ থেকে অনেকেই এসেছিলেন। নেদারল্যান্ডসের বিরুদ্ধে দলের হার থেকে প্রত্যেকেই বিরাট ক্ষুব্ধ। শনিবার ইডেন গার্ডেন্সে এক সমর্থককে প্রবল ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে। হতাশায় পায়ের জুতো খুলে নিজের গালে মারতে দেখা গিয়েছে তাঁকে।

শুক্রবার থেকেই কলকাতায় আসা শুরু করেছিলেন বাংলাদেশের বহু ক্রিকেটপ্রেমী। পাশাপাশি যাঁরা দেশের বাকি অংশে বাংলাদেশের খেলা দেখতে গিয়েছিলেন তাঁরাও দলে দলে চলে এসেছিলেন শহরে। যাতায়াত খুব বেশি না হওয়ায় কলকাতার খেলা নিয়ে অনেকেরই আগ্রহ ছিল। কিন্তু নেদারল্যান্ডসের মতো দলের বিরুদ্ধে যে পারফরম্যান্স উপহার দিল তারা, তা ক্ষুব্ধ করেছে অনেক সমর্থককেই।

ম্যাচের মাঝেই সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যার সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। সেখানে দেখা যাচ্ছে, বাংলাদেশ দলের খেলা দেখে এক সমর্থক ক্রিকেটারদের প্রতি ক্ষোভ উগরে দিচ্ছেন। রাগের চোটে এক সময় পায়ের জুতো খুলে নিজের মুখেই আঘাত করেন তিনি। দাবি করেন, বাংলাদেশের ক্রিকেটারদের কড়া শাস্তি দেওয়া উচিত।

আর এক সমর্থক বলেন, “কত কষ্ট করে সমর্থকেরা এখানে এসেছে। হোটেল পাচ্ছে না, ঘর পাচ্ছে না। মাত্র ক’টা রান। এটাও বাংলাদেশের ক্রিকেটারেরা তুলতে পারল না!” বাংলাদেশের ইনিংসের ষষ্ঠ উইকেট পড়ে যাওয়ার পর থেকেই মাঠ ছাড়তে শুরু করেন বাংলাদেশি সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 Shakib Al Hasan Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE