Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

আইপিএলের মাঝে সিরিজ় খেলতে হঠাৎই ভারতে বাংলাদেশের ক্রিকেট দল!

আইপিএলের মাঝেই ভারতে সিরিজ় খেলতে এসেছে বাংলাদেশের ক্রিকেট দল। গত বুধবার মুম্বইয়ে পা দিয়েছে ১৬ সদস্যের দল। ১১ মে পর্যন্ত ভারতে থাকবে তারা।

Picture of Bangladesh supporters

বাংলাদেশ খেললে মাঠে হাজির হয়ে যান সে দেশের সমর্থকেরা। দলকে শেষ পর্যন্ত সমর্থন করেন তাঁরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:০১
Share: Save:

আইপিএল চলছে। তার মধ্যেই সিরিজ় খেলতে ভারতে এল বাংলাদেশের স্কুল ক্রিকেটের দল। বাংলাদেশে প্রাইম ব্যাঙ্ক স্কুল ক্রিকেট প্রতিযোগিতা থেকে বাছাই করা ক্রিকেটারদের নিয়ে এই দল তৈরি করা হয়েছে। এক দিনের ও তিন দিনের সিরিজ় খেলতে ভারতে এসেছে তারা।

বুধবার মুম্বইয়ে এসেছে ১৬ সদস্যের অনূর্ধ্ব-১৬ এই ক্রিকেট দল। মুম্বইয়ের জিমখানা মাঠে মুম্বইয়ের অনূর্ধ্ব-১৬ দলের বিরুদ্ধে খেলবে তারা। দু’টি তিন দিনের ম্যাচ ও তিনটি এক দিনের ম্যাচ খেলা হবে দু’দলের মধ্যে।

বাংলাদেশের যে দল ভারতে এসেছে সেই দলের প্রধান কোচ আব্দুল করিম খান জুয়েল, সহকারী কোচ কাজি ইমানুয়েল বাশার রিপন, ফিল্ডিং কোচ আরাফাত রহমান, ট্রেনার আনোয়ার হোসেন ও ফিজিয়ো খাইরুল বাশার।

২৮ এপ্রিল থেকে শুরু হবে প্রথম তিন দিনের ম্যাচ। দ্বিতীয় তিন দিনের ম্যাচ শুরু হবে ৩ মে থেকে। তার পরে ৮, ৯ ও ১১ মে তিনটি এক দিনের ম্যাচ খেলবে দু’দল। বাংলাদেশের ছোটদের ক্রিকেটকে আরও উন্নত করার জন্য এই পরিকল্পনা নিয়েছে তারা। পরবর্তী কালে আরও এ রকম সিরিজ় হবে বলে জানিয়েছেন অনূর্ধ্ব-১৬ দলের কোচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket India Cricket IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE