Advertisement
১৮ মে ২০২৪
Team India

বুমরা, শ্রেয়সের চোটের অবস্থা কী রকম? বড় খবর দিল ভারতীয় ক্রিকেট বোর্ড

বুমরার অস্ত্রোপচার হয়েছে নিউ জ়িল্যান্ডে। সেই অস্ত্রোপচারের ছ’সপ্তাহ পর রিহ্যাব শুরু করা হয়েছে। বেঙ্গালুরুতেই এখন রিহ্যাব চলবে বুমরার।

Jasprit Bumrah

বুমরার অস্ত্রোপচার হয়েছে নিউ জ়িল্যান্ডে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৭:০৭
Share: Save:

দেশের ক্রিকেট সমর্থকদের আশা দেখাল ভারতীয় ক্রিকেট বোর্ড। শনিবার বিসিসিআই জানাল যে, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে শুক্রবার রিহ্যাব শুরু করলেন যশপ্রীত বুমরা। আগামী সপ্তাহে অস্ত্রোপচার হবে শ্রেয়স আয়ারের।

বুমরার অস্ত্রোপচার হয়েছে নিউ জ়িল্যান্ডে। সেই অস্ত্রোপচারের ছ’সপ্তাহ পর রিহ্যাব শুরু করা হয়েছে। বেঙ্গালুরুতেই এখন রিহ্যাব চলবে বুমরার। পিঠে চোট ছিল তাঁর। এখন আর তাঁর কোনও ব্যথা নেই বলেই জানিয়েছে বোর্ড। আশা করা হচ্ছে এক দিনের বিশ্বকাপের আগে সুস্থ হয়ে যাবেন বুমরা।

গত বছর সেপ্টেম্বরে শেষ বার ক্রিকেট খেলতে দেখা গিয়েছিল বুমরাকে। টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেননি তিনি। এই বছরের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে তাঁকে দলে রাখা হলেও শেষ পর্যন্ত খেলতে পারেননি বুমরা। আইপিএলেও খেলতে পারছেন না তিনি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও (৭ জুন) খেলতে পারবেন না বুমরা।

আগামী সপ্তাহে অস্ত্রোপচার হবে শ্রেয়সের। আইপিএল এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে পারবেন না তিনিও। অস্ত্রোপচারের দু’সপ্তাহ পর রিহ্যাব শুরু হবে শ্রেয়সের। কোমরের ডান দিকে সমস্যা রয়েছে তাঁর। গত বছর বাংলাদেশ থেকে ফেরার পর থেকেই চোট নিয়ে ভুগছেন শ্রেয়স। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট খেলতে নামলেও মাঝপথেই উঠে যেতে হয় তাঁকে। এর পরেই আশঙ্কা তৈরি হয়েছিল শ্রেয়সের আইপিএল খেলা নিয়ে। পরে জানা যায় আইপিএল খেলতে পারবেন না তিনি।

ভারতীয় দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য চোট সারিয়ে ফিরলে শক্তি বাড়বে রোহিত শর্মাদের। বিশ্বকাপের আগে এই দুই ক্রিকেটারকে সুস্থ হিসাবে চাইবে ভারত। গাড়ি দুর্ঘটনায় চোট পাওয়া ঋষভ পন্থ কবে মাঠে ফিরতে পারবেন, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India BCCI Jasprit Bumrah Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE