Advertisement
২১ মে ২০২৪
Rishabh Pant

মুম্বই থেকেও সরানো হতে পারে পন্থকে, চিকিৎসার জন্য কোথায় নিয়ে যাওয়ার ভাবনা বোর্ডের

মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইন্সস্টিটিউটে পন্থের চিকিৎসা হচ্ছে। এই হাসপাতালেই তাঁর হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার করা হবে।

পন্থের সমস্ত চিকিৎসা হচ্ছে বিসিসিআইয়ের মেডিক্যাল বোর্ডের নজরদারিতে।

পন্থের সমস্ত চিকিৎসা হচ্ছে বিসিসিআইয়ের মেডিক্যাল বোর্ডের নজরদারিতে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ২২:১২
Share: Save:

ঋষভ পন্থকে মুম্বই নিয়ে যাওয়া হয়েছে। দেহরাদূন থেকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে ভারতীয় উইকেটরক্ষককে মুম্বই নিয়ে যাওয়া হয়। সেখানে পন্থের সমস্ত চিকিৎসা হচ্ছে বিসিসিআইয়ের মেডিক্যাল বোর্ডের নজরদারিতে। কিন্তু সেখানেও হয়তো পন্থকে বেশি দিন রাখা হবে না। বোর্ড পন্থকে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করানোর পরিকল্পনাও তৈরি করে রেখেছে। হয়তো লন্ডনে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হবে তাঁর।

মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইন্সস্টিটিউটে পন্থের চিকিৎসা হচ্ছে। এই হাসপাতালেই তাঁর হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার করা হবে। ওষুধে তেমন কাজ না হওয়ায় পন্থের অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হাসপাতালের সেন্টার ফর স্পোর্টস মেডিসিনের প্রধান এবং অর্থোস্কোপি অ্যান্ড সোল্ডার সার্ভিসের ডিরেক্টর দিনেশ পারডিওয়ালার নেতৃত্বে পন্থের চিকিৎসা হবে বলে জানানো হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে।

৩০ ডিসেম্বর ভোরে গাড়ি দুর্ঘটনায় আহত হন পন্থ। নিজেই গাড়ি চালিয়ে দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় রুরকির হমদপুর ঝলের কাছে গাড়ি দুর্ঘটনা ঘটে। চিকিৎসকরা জানিয়েছিলেন যে, মাথায়, পিঠে এবং পায়ে চোট লেগেছে পন্থের। কাছেই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। সেখানকার চিকিৎসক সুশীল নগর জানিয়েছিলেন যে, পন্থের অবস্থা স্থিতিশীল। পরে তাঁকে দেহরাদূনের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। সংক্রমণ থেকে বাঁচাতে দু’দিন আগে পন্থকে আইসিইউ থেকে সরিয়ে আলাদা কেবিনে রাখা হয়। বুধবার তাঁকে মুম্বই নিয়ে যাওয়া হল। এই সিদ্ধান্তের পিছনে রয়েছেন বোর্ড সচিব জয় শাহ।

মুম্বইয়ের হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পন্থের মুখ দেখা যায়নি। সাদা চাদরে ঢেকে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Team India BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE