Advertisement
০১ মে ২০২৪
Team India

বিশ্বকাপ তো আগেই গিয়েছে, জাডেজার উপর ব্যাপক চটেছে বোর্ড, চোট পাওয়ার ধরনে তীব্র অসন্তোষ

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হবে না রবীন্দ্র জাডেজার। এক বোর্ড কর্তা তাঁকে নিয়ে বিরক্ত। জাডেজার চোট পাওয়ার ধরনে খুশি নন তিনি। কী ভাবে চোট পেয়েছিলেন জাডেজা?

চোটের জন্য বিশ্বকাপে খেলতে পারবেন না জাডেজা।

চোটের জন্য বিশ্বকাপে খেলতে পারবেন না জাডেজা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৪
Share: Save:

হাঁটুর চোটে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে প্রায় ছিটকে গেলেন রবীন্দ্র জাডেজা। বোর্ডের এক কর্তা তেমনই বললেন। তাঁর চোট পাওয়ার ধরন নিয়েও খুশি নয় ভারতীয় ক্রিকেট বোর্ড। এক সংবাদমাধ্যমের কাছে বোর্ডের এক কর্তা ক্ষোভপ্রকাশ করেছেন জাডেজার চোট পাওয়া নিয়ে। বিশেষ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁর চোট পাওয়া নিয়ে বিরক্ত তিনি।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক কর্তা বলেন, “স্কি বোর্ডের উপর দাঁড়িয়ে খেলা করছিল জাডেজা। সেটা অনুশীলনের অংশ ছিল না। কোনও দরকারই ছিল না ওটা করার। দেহের ভারসাম্য রাখতে না পেরে পড়ে যায়। তাতেই হাঁটুতে লাগে জাডেজার। এতটাই বড় চোট হয়ে গেল যে অস্ত্রোপচার করতে হল।”

এশিয়া কাপ থেকে তো জাডেজা ছিটকে যান। অস্ত্রোপচারের পর সুস্থ হতে তাঁর অনেক দিন সময় লাগবে বলে জানা গিয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপেও জাডেজা খেলতে পারবেন না। কিন্তু স্কি বোর্ডে নিয়ে খেলা করার কোনও প্রয়োজন ছিল? টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এমন কাণ্ড আরও রাগিয়ে দিয়েছে সেই কর্তাকে। তিনি বলেন, “কোচ রাহুল দ্রাবিড় শান্ত রয়েছেন। এটা অবাক করে দিয়েছে আমাকে। এই ঘটনায় দ্রাবিড়ের প্রশ্ন তুলেছিল। শেষ কথা, টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হচ্ছে না জাডেজার।” এশিয়া কাপ চলাকালীন দ্রাবিড় যদিও বলেছিলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপের এখনও অনেক দিন বাকি। জাডেজা খেলতে পারবে কি না, তা নিয়ে ভাবছি না। দেখা যাক কী হয়।”

এশিয়া কাপে গ্রুপ পর্বে পাকিস্তান এবং হংকংয়ের বিরুদ্ধে খেলেছিলেন জাডেজা। এর পর হঠাৎ জানা যায় তাঁর চোট। মাঠে কোনও চোট পাওয়ার ঘটনা ঘটেনি। তাই অনেকেই অবাক হয়েছিলেন তাঁর চোট পাওয়া নিয়ে। বোর্ডের এক কর্তা জানালেন কী ভাবে সেই চোট পেয়েছেন জাডেজা। তিনি যদিও কিছু দিন আগে হাসপাতাল থেকে ছবি পোস্ট করেন। জাডেজা জানিয়েছিলেন যে, তাঁর অস্ত্রোপচার ভাল হয়েছে, খুব তাড়াতাড়ি মাঠে ফেরার চেষ্টা করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE