Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

শতরানের পর মাঠে দাঁড়িয়ে স্ত্রীকে ধন্যবাদ জানিয়েছিলেন বিরাট, উত্তর দিলেন অনুষ্কাও

বৃহস্পতিবার ৭১তম শতরান করলেন বিরাট। সেই কৃতিত্ব তিনি উৎসর্গ করেছিলেন স্ত্রী অনুষ্কাকে। মাঠ থেকেই ধন্যবাদ জানিয়েছিলেন তাঁকে। উত্তর দিলেন অনুষ্কাও।

বিরাটের পাশে অনুষ্কা।

বিরাটের পাশে অনুষ্কা। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২২ ০৯:৫৬
Share: Save:

এশিয়া কাপে বিরাট কোহলী দু’টি অর্ধশতরান করেছিলেন, বৃহস্পতিবার আফগানিস্তানের বিরুদ্ধে শতরানও করে ফেললেন। আড়াই বছর অপেক্ষার পর শতরান। মাঠেই তাঁর মুখে স্বস্তির হাসি দেখা গেল। তিনি ধন্যবাদ জানিয়েছেন, তাঁর স্ত্রী অনুষ্কা এবং মেয়ে ভামিকাকে। উত্তর দিলেন বলিউড অভিনেত্রী।

দুবাইয়ের মাঠে ৬১ বলে ১২২ রান করেন বিরাট। ওপেন করতে নেমে অপরাজিত থাকেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তাঁর শতরানের দাপটে ২১২ রান তোলে ভারত। আফগানিস্তানকে ১০১ রানে হারিয়ে সহজেই ম্যাচ জিতে নেয় তারা। যদিও এশিয়া কাপ থেকে বিদায় নিয়ে নিয়েছে ভারত। ম্যাচ শেষে বিরাটের শতরানের ছবি পোস্ট করেন অনুষ্কা। সেই সঙ্গে তিনি লেখেন, ‘তোমার সঙ্গে সব সময়, সব কিছুর মধ্যে তোমার পাশে থাকব।’

শতরানের পর অনুষ্কার পাশে থাকার কথাই বলেন বিরাট। ইনিংসের মাঝে ৭১টি আন্তর্জাতিক শতরানের মালিক বলেন, “অনেক কিছু চলছিল। দলে ফেরার সময় প্রত্যেকে স্বাগত জানিয়েছিল এবং আমি যে ভাবে খেলতে চাই, সে ভাবেই খেলতে বলেছিল। বাইরে থেকে অনেকে অনেক কথাই বলছিল। আমরা পাত্তা দিইনি। শতরানের পর আংটিতে চুমু খেলাম। কারণ, আমার ফিরে আসা এবং সব সময় পাশে দাঁড়ানোর জন্য সবচেয়ে বেশি অবদান এক জন মানুষেরই রয়েছে। সে আমার স্ত্রী অনুষ্কা শর্মা। এই শতরান সবার আগে ওকে এবং আমাদের মেয়ে ভামিকাকে উৎসর্গ করছি।”

অনুষ্কা যদিও বৃহস্পতিবার দুবাইয়ে ছিলেন না। তিনি রয়েছেন ইংল্যান্ডে। কিন্তু খোঁজ রেখেছিলেন স্বামীর খেলার। ম্যাচ শেষ হতেই তাই চলে এল তাঁর বার্তা। বিরাট রান না পাওয়ার সময় বার বার আক্রমণ করা হয়েছে অনুষ্কাকে। বাদ দেওয়া হয়নি তাঁর মেয়েকেও। বিরাটের রান না পাওয়ার জন্য তাঁর স্ত্রী, মেয়েকে আক্রমণ করার প্রতিবাদও করেছেন অনেকে। কিন্তু কুরুচিকর মন্তব্য থেমে থাকেনি। সেই সব কিছুর উত্তর বৃহস্পতিবার মাঠেই দিলেন বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma Team India century
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE