Advertisement
২৭ এপ্রিল ২০২৪
NCA

Sourav Ganguly: ঢেলে সাজা হল জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি, ছবি পোস্ট করে দেখালেন সৌরভ

ঢেলে সাজা হল জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। নতুন করে তৈরি করা হয়েছে মাঠ, স্টেডিয়াম এবং ক্রিকেটারদের থাকায় জায়গা।

উদ্বোধনী অনুষ্ঠানে সৌরভ, জয় শাহরা।

উদ্বোধনী অনুষ্ঠানে সৌরভ, জয় শাহরা। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৭:১৩
Share: Save:

ঢেলে সাজা হল জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। নতুন করে তৈরি করা হয়েছে মাঠ, স্টেডিয়াম এবং ক্রিকেটারদের থাকায় জায়গা। সোমবার বেঙ্গালুরুতে নতুন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়-সহ বোর্ডের বিভিন্ন আধিকারিকরা।

আইপিএল-এর মেগা নিলামের জন্য বোর্ডের প্রায় সমস্ত কর্তাই হাজির ছিলেন বেঙ্গালুরুতে। সোমবার জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি নতুন করে সাজার পর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। পুজোর মাধ্যমে এনসিএ সাজার প্রকল্পের উদ্বোধন করেন বোর্ড সভাপতি সৌরভ। ছিলেন সচিব জয় শাহ, এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ, বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল, আইপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য প্রজ্ঞান ওঝা প্রমুখ।

জয় শাহ টুইট করে লেখেন, ‘বোর্ডের নতুন এনসিএ-র ভিত্তিপ্রস্তর স্থাপন করা হল। আমাদের সবার ভাবনার ফসল হিসেবে এটি একটি উৎকর্ষের কেন্দ্র হয়ে উঠতে চলেছে যেখানে প্রতিভার লালন-পালন করা হবে এবং দেশ থেকে ক্রিকেটার তৈরির প্রক্রিয়া বজায় রাখা হবে।’ পরে সৌরভ টুইট করে নতুন করে সাজা এনসিএ-র মাঠের ছবি তুলে ধরেন।

গত বছর ডিসেম্বরে এনসিএ-র নতুন প্রধান হিসেবে ভারতের ব্যাটিং কিংবদন্তি লক্ষ্মণকে নিয়োগ করে বোর্ড। সম্প্রতি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলের পাশে থাকতে ওয়েস্ট ইন্ডিজে গিয়েছিলেন লক্ষ্মণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

NCA Sourav Ganguly Jay Shah VVS Laxman BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE