Advertisement
০৩ মে ২০২৪
India vs England 2024

হঠাৎ জানা গেল চোট ক্রিকেটারের, রোহিতদের আরও এক জনের বাদ পড়া নিয়ে ধোঁয়াশা

ভারতের আরও এক ক্রিকেটারের চোট নিয়ে ধোঁয়াশা রয়েছে। খেলা শুরুর আগে ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, চোট পাওয়ায় পঞ্চম টেস্টে খেলছেন না রজত পটীদার।

cricket

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১১:০৪
Share: Save:

আগে থেকে কোনও খবর ছিল না। টসের ঠিক আগে দেখা যায়, দেবদত্ত পড়িক্কলের মাথায় টেস্ট টুপি পরিয়ে দিচ্ছেন রবিচন্দ্রন অশ্বিন। তখনই বোঝা যায় পড়িক্কলের অভিষেক হচ্ছে। ফলে রজত পটীদার যে বাইরে যাচ্ছেন তা আন্দাজ করা গিয়েছিল। কিন্তু যে কারণে তাঁকে বাইরে যেতে হয়েছে তা আন্দাজ করা যায়নি।

অভিষেকের পর থেকে খুব একটা ভাল খেলতে পারেননি পটীদার। আগের টেস্টেও দুই ইনিংসেই ব্যর্থ হয়েছেন। খারাপ খেলায় তিনি যে বাদ পড়তে পারেন তা আশা করা গিয়েছিল। কিন্তু টস করতে গিয়ে ভারত অধিনায়ক রোহিত শর্মা জানান, অনুশীলনে চোট পেয়েছেন পটীদার। তাই বাদ পড়েছেন তিনি। বদলে খেলবেন পড়িক্কল।

রোহিতের কথার পরে এক্স হ্যান্ডলে পটীদারের চোটের কথা জানায় ভারতীয় ক্রিকেট বোর্ড। সেখানে লেখা হয়, “৬ মার্চ, বুধবার অনুশীলন করতে গিয়ে বাঁ পায়ের গোড়ালিতে বল লেগেছিল পটীদারের। বৃহস্পতিবার সকালে দেখা গিয়েছে গোড়ালি ফুলে গিয়েছে। ফলে তিনি খেলতে পারছেন না।”

পটীদারের বাদ পড়ার ধরন নিয়ে প্রশ্ন উঠছে। তিনি যে চোট পেয়েছেন তা আগে জানা যায়নি। কোনও সাংবাদিক জানতে পারেননি। বোর্ডও কিছু জানায়নি। হঠাৎ সকালে চোটের কথা জানা গেল। শুধু তাই নয়, সরাসরি দল থেকে বাদ পড়তে হল পটীদারকে। এই ধরনের ঘটনা কিন্তু ভারতীয় ক্রিকেটে আগেও দেখা গিয়েছে। তারই কি শেষ সংযোজন হলেন পটীদার? প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs England 2024 Rajat Patidar BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE