Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Syed Mushtaq Ali Trophy: শক্তিশালী কর্নাটককে ৭ উইকেটে হারিয়ে সৈয়দ মুস্তাক আলির কোয়ার্টার ফাইনালে বাংলা

চলতি টুর্নামেন্টে এই গ্রুপকে বলা হচ্ছিল গ্রুপ অফ ডেথ। বাংলার সঙ্গে মুম্বই, কর্নাটক ছাড়াও গত বারের রানার্স বদোদরা ছিল একই গ্রুপে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ নভেম্বর ২০২১ ১৮:১০
Save
Something isn't right! Please refresh.
জয়ের পরে উচ্ছ্বসিত বাংলা শিবির

জয়ের পরে উচ্ছ্বসিত বাংলা শিবির
ছবি: টুইটার থেকে।

Popup Close

সৈয়দ মুস্তাক আলি ট্রফির কোয়ার্টার ফাইনালে উঠতে গেলে কর্নাটককে হারাতেই হত। শক্তিশালী কর্নাটকের বিরুদ্ধে তা মোটেও সহজ ছিল না। সেটাই করে দেখালেন সুদীপ চট্টোপাধ্যায়রা। কর্নাটককে সাত উইকেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠল বাংলা।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন কর্নাটকের অধিনায়ক মণীশ পাণ্ডে। তবে প্রথম ওভারেই দু’ উইকেট পড়ে যায় তাঁদের। আউট হন অভিজ্ঞ ময়াঙ্ক আগরওয়াল (৪) ও দেবদত্ত পাড়িক্কল (০)। বাংলার ডান হাতি জোরে বোলার মুকেশ কুমারের বলে দুরন্ত দু’টি ক্যাচ ধরেন ঋদ্ধিমান সাহা ও ঋত্বিক রায়চৌধুরী। বাকিদের মধ্যে মণীশ ও করুণ নায়ার ছা়ড়া বাকিরা কেউ রান পাননি। মণীশ ৩২ রান ও করুণ ৪৪ রান করেন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেটে ১৩৪ রান করে কর্নাটক। মুকেশ ৩টি ও প্রদীপ্ত প্রামাণিক ২টি উইকেট নেন।

Advertisement

ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি বাংলার। অধিনায়ক সুদীপ চার রানে আউট হন। তবে অভিমন্যু ঈশ্বরণ অর্ধশতরান করেন। শেষ পর্যন্ত অপরাজিত থাকেন তিনি। ঋদ্ধি ২৭ রান করেন। শেষ দিকে ৩৪ রান করে অপরাজিত থাকেন কাইফ আহমেদ।

এই গ্রুপকে বলা হচ্ছিল গ্রুপ অফ ডেথ। বাংলার সঙ্গে মুম্বই, কর্নাটক ছাড়াও গত বারের রানার্স বদোদরা ছিল একই গ্রুপে। তাতে অবশ্য সমস্যা হয়নি বাংলার। ছয় দলের মধ্যে গ্রুপ শীর্ষে থেকে শেষ আটে গেলেন সুদীপরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement