Advertisement
০৫ মে ২০২৪
Manoj Tiwary

Manoj Tiwari: বুধবার থেকে রঞ্জির অনুশীলন শুরু করেছে বাংলা দল, শুরু থেকেই রয়েছেন মনোজ

সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে কোচ অরুণ লালের কড়া নজরে চলছে অভিমন্যুদের অনুশীলন।

বুধবার অনুশীলনে ছিলেন মনোজ তিওয়ারি।

বুধবার অনুশীলনে ছিলেন মনোজ তিওয়ারি। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১৭:০৬
Share: Save:

রঞ্জি ট্রফি শুরু হতে আর এক মাসও বাকি নেই। ইতিমধ্যেই বুধবার থেকে অনুশীলনে নেমে পড়েছে বাংলা দল। ক্লাব ম্যাচ চলার কারণে সকলে একসঙ্গে অনুশীলন না করলেও বৃহস্পতিবার উপস্থিত ছিলেন অনুষ্টুপ মজুমদার, অভিমন্যু ঈশ্বরণরা। বুধবার অনুশীলনে ছিলেন মনোজ তিওয়ারি। বৃহস্পতিবার যদিও আসতে পারেননি তিনি।

সল্টলেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে কোচ অরুণ লালের কড়া নজরে চলল অভিমন্যুদের অনুশীলন। ইডেনে ক্লাব ম্যাচ চলার কারণে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠেই অনুশীলন করবেন বাংলার ক্রিকেটাররা। বৃহস্পতিবারের অনুশীলনে নজর কাড়লেন ৩৪ বছরের মিডিয়াম পেসার নীলকণ্ঠ দাস। তাঁর বোলিংয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেন অরুণ। তিনি বলেন, “নীলকণ্ঠ খুব বুদ্ধিমান বোলার।” অনুশীলনে এই মিডিয়াম পেসারের ভিতর দিকে ঢুকে আসা বল খেলতে সমস্যা হচ্ছিল অভিমন্যুদের।

এ বারের রঞ্জিতে বাংলার প্রথম ম্যাচ ১৩ জানুয়ারি। ৮ জানুয়ারি বেঙ্গালুরু যেতে পারে বাংলা। তার আগে দু’টি বা তিনটি অনুশীলন ম্যাচ খেলতে চাইছেন কোচ অরুণ লাল। এই মুহূর্তে ২৭ জনের প্রাথমিক দল বাছা হয়েছে। এঁদের মধ্যে থেকেই ২০ জন সুযোগ পাবে মূল দলে। বেছে নেওয়া হবে অধিনায়কও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manoj Tiwary CAB bengal cricket Arun lal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE