Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Manoj Tiwary

Shah Rukh Khan: কেকেআরে আরও বাঙালি ক্রিকেটার নিতে শাহরুখের সঙ্গে কথা বলুন মুখ্যমন্ত্রী মমতা, চান মনোজ তিওয়ারি

বছরের পর বছর কেটে গেলেও বাংলার ক্রিকেটাররা আইপিএলের অন্যান্য দলে সুযোগ পান না। তাই শাহরুখ-মমতা কথা চান মনোজ।

শাহরুখের সঙ্গে মমতার কথা চান মনোজ।

শাহরুখের সঙ্গে মমতার কথা চান মনোজ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ২১:২৭
Share: Save:

বছরের পর বছর পেরিয়ে যায়। বাংলার ক্রিকেটাররা আইপিএলের অন্যান্য দলে সুযোগ পান না। কলকাতা নাইট রাইডার্স তাঁদের থেকে মুখ ফিরিয়ে থাকে। কিছু দিন আগেই এ ব্যাপারে মুখ খুলেছিলেন ঋদ্ধিমান সাহা। এ বার কথা বললেন মনোজ তিওয়ারিও। তাঁর মতে, কেকেআরের সংস্কৃতিটাই বদলানো দরকার। কেকেআরে যাতে আরও বাংলার ক্রিকেটার নেওয়া হয়, তার জন্য তিনি চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মালিক শাহরুখ খানের সঙ্গে কথা বলুন।

Advertisement

কেন স্থানীয় ক্রিকেটার আরও বেশি করে নেওয়া দরকার, সে প্রসঙ্গে মনোজ এক ওয়েবসাইটে বলেছেন, “স্থানীয় ক্রিকেটারদের দেখতে লোকে মাঠে আসে। সমর্থকরাও সেটাই চায়। নিজের রাজ্যের ক্রিকেটারদের দেখলে লোকে আরও বেশি সমর্থন করতে এগিয়ে আসবে। আবেগও বেশি থাকবে। আমি চাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেকেআর মালিক শাহরুখ খানের সঙ্গে কথা বলুন। শাহরুখ বাংলার দূত। দেখা যাক কী হয়।”

মনোজ আরও বলেছেন, “একটা বদল অবশ্যই দেখতে চাই। আমি আগেও বলেছি কেকেআরে আরও বেশি বাঙালি ক্রিকেটার দেখতে চাই। আমার একটাই প্রশ্ন, বাকি দলগুলোয় যদি বাংলার ক্রিকেটাররা নিয়মিত প্রথম একাদশে সুযোগ পায়, তা হলে এখানে পাবে না কেন? দল পরিচালন সমিতির উপরে প্রশ্ন উঠতে বাধ্য। ওরা কোনও সময়ই খুলে কথা বলে না। চুপচাপ থাকে। তাই প্রশ্ন ওঠে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.