Advertisement
২৭ জুলাই ২০২৪
Bengal Pro T20 League 2024

ফাঁকা ইডেনে শুরু হল বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ, মাঠ ভরালেন ১৬ দলের ক্রিকেটারেরাই

শুরু হয়ে গেল বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ। কিন্তু প্রতিযোগিতার উদ্বোধন মন ভরাতে পারল না। তারকার এলেও ভরল না ইডেন গার্ডেন্স।

cricket

ভরল না ইডেন গার্ডেন্স। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ২০:১১
Share: Save:

৬০ হাজারের ইডেন বুধবার সন্ধ্যায় প্রায় ফাঁকা। তার মাঝেই শুরু হয়ে গেল বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ। কিন্তু প্রতিযোগিতার উদ্বোধন মন ভরাতে পারল না। তারকারা এলেও ভরল না ইডেন গার্ডেন্স। মাঠ ভরালেন প্রতিযোগিতায় অংশ নেওয়া দলের ক্রিকেটারেরাই।

বুধবার সন্ধ্যায় ছিল উদ্বোধনী অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বাংলার ক্রিকেট সংস্থার কর্তারা। ছিলেন টলিউডের নায়ক জিৎ ও নায়িকা রুক্মিনী। বলিউডের নায়িকা নুসরত ভারুচাও ছিলেন এই অনুষ্ঠানে। কিন্তু তার পরেও দর্শক তেমন আসেনি। পুরুষ ও মহিলাদের আটটি করে মোট ১৬টি দল খেলবে এ বারের প্রতিযোগিতায়। সেই ১৬ দলের ক্রিকেটারেরা উপস্থিত ছিলেন ইডেনে। তাঁরা বসেন ক্লাব হাউসের লোয়ার টায়ারে। ফলে সেই অংশ ভর্তি থাকলেও মাঠের বাকি দিকের গ্যালারি ছিল ফাঁকা। আলো ঝলমলে ইডেনে উদ্বোধনী অনুষ্ঠানে টেলিভিশনে সম্প্রচার করা হয়নি। অর্থাৎ, তা ছিল দর্শকদের জন্যই। কিন্তু দর্শক এল কই?

cricket

উদ্বোধনী অনুষ্ঠানে জিৎ (বাঁ দিকো) ও রুক্মিনী। ছবি: সংগৃহীত।

উদ্বোধনের শুরুতেই প্রতিযোগিতার ট্রফি মাঠে নিয়ে যান ঝুলন গোস্বামী। সিএবির কর্মচারীদের স্মারক তুলে দেওয়া হয়। ১৬টি দলের অধিনায়ক ও ক্রিকেটারেরা ট্রফির সঙ্গে ছবি তোলেন। ক্রিকেটার মনোজ তিওয়ারি বাকি অধিনায়কদের ফেয়ার প্লে শপথ পাঠ করান।

cricket

অধিনায়কদের ফেয়ার প্লে শপথ পাঠ করাচ্ছেন মনোজ তিওয়ারি। ছবি: সংগৃহীত।

দর্শকদের মতোই নাচের অনুষ্ঠানও হল ম্যাড়মেড়ে। জিৎ ও রুক্মিনী নিজেদের নতুন ছবি ‘বুমেরাং’-এর একটি গানে সামান্য কোমর দোলান। নুসরত অবশ্য বেশ কিছু ক্ষণ নাচেন। তবে ফাঁকা মাঠে তাঁদেরও বিশেষ কিছু করার ছিল না। সব মিলিয়ে ৩০ মিনিট ধরে চলে উদ্বোধনী অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengal Pro T20 League 2024 Eden Gardens CAB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE