Advertisement
০২ মে ২০২৪
Ranji Trophy 2024

খারাপ আলোর জন্য হল না পুরো খেলা, ইডেনে প্রথম দিনে বাংলা ২০৬/৪, ব্যর্থ দুই তরুণ ওপেনার

রঞ্জির তৃতীয় ম্যাচের প্রথম দিনে পুরো খেলা হল না। খারাপ আলোর কারণে আগেই বন্ধ করে দিতে হল দিনের খেলা। ৭৩ ওভারে বাংলা তুলল ২০৬ রান।

Abishek Porel

প্রথম দিনের শেষে ক্রিজ়ে অভিষেক পোড়েল। ছবি: সিএবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৬:০৯
Share: Save:

ইডেনে বাংলার রঞ্জি ম্যাচে পুরো খেলা হল না। খারাপ আলোর জন্য ৭৩ ওভারেই বন্ধ করে দেওয়া হল খেলা। বাংলা সেই ওভারে তুলল ২০৬ রান। ৪ উইকেটও হারিয়েছে তারা। বাংলার দুই তরুণ ওপেনার সৌরভ পাল এবং শ্রেয়াংশ ঘোষ রান পাননি। ব্যর্থ মনোজ তিওয়ারিও।

ঠান্ডা আবহাওয়ায় টস জিতে বাংলাকে ব্যাট করতে পাঠায় ছত্তীসগঢ়ের অধিনায়ক অমনদীপ খারে। ইডেনের পিচে পেসারেরা সাহায্য পেলেন। বাংলার দুই ওপেনার সৌরভ এবং শ্রেয়াংশ। তরুণ দুই ক্রিকেটার এ বারের রঞ্জিতেই প্রথম সুযোগ পেয়েছেন। প্রথম ম্যাচে সৌরভ রান করেন। দ্বিতীয় ম্যাচে দলের ভরসা হয়ে ওঠেন শ্রেয়াংশ। কিন্তু ইডেনে সৌরভ করেন ১২ রান। শ্রেয়াংশ আউট হয়ে যান ২২ রানে।

তিন নম্বরে নেমে সুদীপ কুমার ঘরামি এবং চার নম্বরে অনুষ্টুপ মজুমদার কিছুটা রান করেন। সুদীপ ৪৯ রান করে আউট হয়ে গেলেও অনুষ্টুপ দিনের শেষে ৫৫ রানে অপরাজিত। অধিনায়ক মনোজ ১৯ রানে আউট হয়ে যান। তরুণ উইকেটরক্ষক অভিষেক পোড়েল ৪৭ রানে অপরাজিত। শনিবার সকালে অনুষ্টুপ এবং অভিষেক চেষ্টা করবেন বড় রান তোলার। প্রথম শ্রেণির ক্রিকেটে ৫০০০ রান পার করলেন অনুষ্টুপ।

শুভম চট্টোপাধ্যায়কে এই ম্যাচে দলে নেওয়া হয়েছে। বাংলার হয়ে অভিষেক হল এই ব্যাটারের। ২৮ বছরের শুভম অফ স্পিনও করতে পারেন। প্রদীপ্ত প্রামাণিকের জায়গায় এক জন বাড়তি ব্যাটার খেলানোর সিদ্ধান্ত নিয়েছে বাংলা।

ছত্তীসগঢ়ের হয়ে একটি করে উইকেট নিয়েছেন রবি কিরণ, সৌরভ মজুমদার, জীবেশ বুট্টে এবং বাসুদেব বারেথ। দ্বিতীয় দিনে তাঁরা দ্রুত উইকেট তুলে নেওয়ার চেষ্টা করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy 2024 Bengal cricketers CAB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE