Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Brendon McCullum

Brendon McCullum: বাটলারকে টেস্টেও চান ম্যাকালাম

এ বার কেকেআর কোচ থাকাকালীন আইপিএলে বাটলারকে পুরনো ছন্দে সেরা ক্রিকেট খেলতে দেখেছেন ম্যাকালাম।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ মে ২০২২ ০৬:৫৬
Share: Save:

এ বারের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত ফর্মে থাকা জস বাটলারকে আবার টেস্ট দলে ফেরানোর ইঙ্গিত দিলেন ইংল্যান্ড দলের নতুন কোচ ব্রেন্ডন ম্যাকালাম। বাটলার গত অ্যাশেজ সিরিজ়ে ইংল্যান্ডের ০-৪ হারের পরে টেস্ট দল থেকে বাদ পড়েছিলেন।

এ বার কেকেআর কোচ থাকাকালীন আইপিএলে বাটলারকে পুরনো ছন্দে সেরা ক্রিকেট খেলতে দেখেছেন ম্যাকালাম। তিনি মনে করেন সাদা বলে এ রকম ছন্দে থাকলে লাল বলের ম্যাচেও ভাল করবে বাটলার। ম্যাকালাম জানিয়েছেন, টি-টোয়েন্টিতে যে ক্রিকেটার এত ভাল খেলছেন, তাঁর প্রতিভাকে তিনি টেস্ট ক্রিকেটেও কাজে লাগাতে চান।

স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে ম্যাকালাম বলেছেন, ‘‘জস হল এমন একজন ক্রিকেটার যাকে খেলতে দেখলে আপনি মুগ্ধ হয়ে ভাববেন, কী ভাবে ও টি-টোয়েন্টি ক্রিকেটে এমন দাপটের সঙ্গে খেলে। টেস্ট ক্রিকেটে কয়েকটা বড় ইনিংস ছাড়া ওকে সে ভাবে দাপট দেখাতে যায় না কেন?’’ যোগ করেছেন, ‘‘আমার মতে, দলে এ রকম বেশ কিছু ক্রিকেটার রয়েছে, যাদের টেস্ট ক্রিকেটে সুযোগ দিলে সেখানেও তারা ভাল করতে পারে।’’ আরও বলেন, ‘‘টি-টোয়েন্টি ক্রিকেটে দাপটের সঙ্গে খেললে সে টেস্ট ক্রিকেটে সেই ছন্দে খেলতে পারবে না, এ রকম ভাবার কোনও কারণ নেই।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Brendon McCullum Jos Buttler test cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE