Advertisement
১৩ জুন ২০২৪
Cricket Match

ক্রিকেট মাঠে ষাঁড়! ব্যাট দিয়ে মারতে যেতেই ব্যাটারকে তাড়া, প্রকাশ্যে ২২ সেকেন্ডের ভিডিয়ো

বিভিন্ন কারণে খেলা বন্ধ হওয়ার ঘটনা নতুন নয়। বৃষ্টি বা মাঠে দর্শক ঢুকলে খেলা বন্ধ থাকে। এ বার ক্রিকেট মাঠে ঢুকে পড়ল একটি ষাঁড়। তাড়াও করল ক্রিকেটারদের।

picture of cricket

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ২০:০৫
Share: Save:

বিভিন্ন কারণে ক্রিকেট ম্যাচ বন্ধ থাকতে দেখা যায়। বৃষ্টি, মাঠে দর্শক, কুকুর, সাপ ঢুকে পড়ার মতো ঘটনা প্রায়শই ঘটে। কিছু দিন আগে শ্রীলঙ্কার মাঠে ঢুকে পড়েছিল একটি গোসাপ। এ বার দিল্লির একটি মাঠে ঢুকে পড়ল ষাঁড়।

দিল্লির পার্শবর্তী একটি গ্রামে চলছিল ক্রিকেট ম্যাচ। খোলা মাঠের ধারে দর্শকের সংখ্যাও ছিল চোখে পড়ার মতো। হঠাৎ মাঠের হাজির হয় দু’টি ষাঁড়। দর্শকদের চিৎকারে একটি চলে আসে পিচের কাছে। মাঠের মধ্যে ষাঁড় দেখে ব্যাট হাতে মারার ভঙ্গি করেন এক ব্যাটার। তা দেখেই খেপে যায় ষাঁড়টি। তাড়া করে সেই ব্যাটারকে। ষাঁড়টি দৌড় শুরু করতেই মাঠে থাকা ক্রিকেটার, আম্পায়ারেরা ভয় ছুটতে শুরু করে দেন। ষাঁড়টি অবশ্য সেই ব্যাটারের দিকেই ছুটে গিয়েছে। ঘটনার ২২ সেকেন্ডের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সমাজমাধ্যমে ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ১ কোটি বার দেখা হয়েছে।

ষাঁড় তাড়া করলেও কোনও বিপদ হয়নি। এই ঘটনায় কেউ আহত হননি। বরং ষাঁড়টিই ভয়ে চলে গিয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর আবার শুরু হয় খেলা। কয়েক দিন আগে একই মাঠে ফুটবল ম্যাচ চলার সময় একটি কুকুর ঢুকে পড়েছিল। সে ক্ষেত্রেও কোনও বিপত্তি হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bull Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE