Advertisement
০৪ মে ২০২৪
P Sen Trophy

পি সেন ট্রফির সেমিফাইনালে তপন মেমোরিয়াল এবং সিএবি প্রেসিডেন্ট একাদশ

তপন মেমোরিয়াল হারায় সিএবি জেলা একাদশকে। অন্য ম্যাচে সিএবি প্রেসিডেন্ট একাদশ হারায় পূর্ব রেল স্পোর্টস সংস্থাকে। সোমবার এই দুই ম্যাচ জিতে সেমিফাইনালে উঠল দুই দল।

CAB President XI

সিএবি প্রেসিডেন্ট একাদশ। ছবি: সিএবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ২০:৩৯
Share: Save:

পি সেন মেমোরিয়াল ট্রফির সেমিফাইনালে সিএবি প্রেসিডেন্ট একাদশ এবং তপন মেমোরিয়াল। তপন মেমোরিয়াল হারায় সিএবি জেলা একাদশকে। অন্য ম্যাচে সিএবি প্রেসিডেন্ট একাদশ হারায় পূর্ব রেল স্পোর্টস সংস্থাকে। সোমবার এই দুই ম্যাচ জিতে সেমিফাইনালে উঠল দুই দল।

তপন মেমোরিয়ালের ম্যাচ যদিও হয়নি। খেলা ছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে। সেখানে বৃষ্টির জন্য খেলা হয়নি। টসের মাধ্যমে ভাগ্য নির্ধারণ করা হয়। ইডেনে মুখোমুখি হয়েছিল সিএবি প্রেসিডেন্ট একাদশ এবং পূর্ব রেল স্পোর্টস সংস্থা। সেই ম্যাচে সাত উইকেটে জেতে সিএবি প্রেসিডেন্ট একাদশ।

প্রথমে ব্যাট করতে নেমে রাজেশ ওরাও ৯ বলে ৩২ রান করে। সেই রানের সাহায্যে ১৯ ওভারে ১৬২ রান তোলে পূর্ব রেল স্পোর্টস সংস্থা। সিএবি-র হয়ে সন্দীপন, বিকাশ এবং বৈভব যাদব দু’টি করে উইকেট নেন। ১৬৩ রান তাড়া করতে নেমে সুদীপ কুমার ঘরামি ১৬ বলে ৪১ রান করেন। তিনি আউট হলে আদিত্য পুরোহিত (৪১ বলে ৫৬ রান) এবং অঙ্কুর পাল (২৫ বলে ৩৪ রান) দলকে জয়ের রান তুলতে সাহায্য করেন। ১৮.২ ওভারে জয়ের রান তুলে নেন তাঁরা।

মঙ্গলবার ইডেনে মুখোমুখি হবে টাউন ক্লাব এবং ভবানীপুর। মোহনবাগান খেলবে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে। তাদের প্রতিপক্ষ বড়িশা স্পোর্টিং ক্লাব। এই দুই ম্যাচের জয়ীরা উঠবে সেমিফাইনালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudip Gharami CAB CAB President
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE