Advertisement
১৩ জুন ২০২৪
Chris Gayle

চার বলে চার ছক্কা, গম্ভীরের দলের বিরুদ্ধে বিধ্বংসী ক্রিস গেল, ‘বুড়ো’ হাড়ে ভেল্কি

বয়স হলেও এখনও কতটা বিধ্বংসী হতে পারেন তা দেখিয়ে দিলেন ক্রিস গেল। লেজেন্ডস লিগ ক্রিকেটে গৌতম গম্ভীরের দলের বিরুদ্ধে চার বলে টানা চারটি ছক্কা মেরেছেন গেল।

cricket

ক্রিস গেল। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২৩ ১৯:২৮
Share: Save:

এখনও বিধ্বংসী ক্রিকেট খেলতে পারেন ক্রিস গেল। বয়স হলেও যে তাঁর গায়ের জোর কমেনি তা আরও এক বার দেখিয়ে দিলেন তিনি। লেজেন্ডস লিগ ক্রিকেটে ইন্ডিয়া ক্যাপিটালসের বিরুদ্ধে ৮৪ রানের ইনিংস খেলেন তিনি। টানা চার বলে চারটি ছক্কা মারেন গেল। তার পরেও অবশ্য ম্যাচ জিততে পারেননি তিনি।

লেজেন্ডস লিগ ক্রিকেটের এলিমিনেটরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২২৩ রান করে ইন্ডিয়া ক্যাপিটালস। দলের অধিনায়ক গম্ভীর ৩০ বলে ৫১ রান করেন। কেভিন পিটারসেন, রভম্যান পাওয়েলদের ব্যাটে ২০০ পার করে ক্যাপিটালস।

জবাবে ব্যাট করতে নেমে বিধ্বংসী ক্রিকেট খেলা শুরু করেন গেল। দেশীয় সতীর্থ অ্যাশলি নার্সের ওভারে টানা চার বলে চারটি ছক্কা মারেন তিনি। সেই ওভারে ওঠে ২৯ রান। যত ক্ষণ গেল ছিলেন তত ক্ষণ চাপে ছিল ক্যাপিটালসের। ম্যাচ জেতার সুযোগ ছিল গুজরাত জায়ান্টসের।

গেলকে সঙ্গ দেন কেভিন ও’ব্রায়েন। ৩৩ বলে ৫৭ রান করেন তিনি। ম্যাচের ১৯তম ওভারের প্রথম বলে ইসুরু উদানা আউট করেন গেলকে। বড় ধাক্কা খায় গুজরাত। শেষ পর্যন্ত ২১১ রানে আটকে যায় তারা। ১২ রানে হারতে হয় পার্থিব পটেলের দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Gayle Legends League Cricket Gautam Gambhir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE