Advertisement
২৪ এপ্রিল ২০২৪
australia cricket

Justin Langer: করোনায় কাজ গিয়েছে অনেকের, বিশাল অঙ্কের বোনাস ফিরিয়ে দিলেন অস্ট্রেলিয়ার কোচ ল্যাঙ্গার

করোনার কোপে ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তত ৪০ জন কর্মী কাজ হারিয়েছেন। অন্য দিকে বেশ কয়েক জন কর্মীর বেতন কমেছে।

বড় সিদ্ধান্ত ল্যাঙ্গারের

বড় সিদ্ধান্ত ল্যাঙ্গারের ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৩৪
Share: Save:

করোনার কারণে ক্রিকেট অস্ট্রেলিয়ার বহু কর্মীর কাজ গিয়েছে। বেতন কমেছে অনেকের। এই অবস্থায় বিশাল অঙ্কের বোনাসের প্রস্তাব ফেরালেন অস্ট্রেলিয়ার ক্রিকেট দলের কোচ জাস্টিন ল্যাঙ্গার। তিনি জানিয়েছেন, মানবিক কারণে ওই টাকা তিনি নিতে পারবেন না।

অস্ট্রেলিয়ার এক সংবাদপত্র জানিয়েছে, ল্যাঙ্গারকে ছয় অঙ্কের বোনাসের প্রস্তাব দিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। সেই টাকা তিনি নেবেন না বলে জানিয়েছেন। অবশ্য এখনও পর্যন্ত ক্রিকেট অস্ট্রেলিয়া বা ল্যাঙ্গারের তরফে এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

করোনার কোপে ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তত ৪০ জন কর্মী কাজ হারিয়েছেন। অন্য দিকে বেশ কয়েক জন কর্মীর বেতন কমেছে। ২০১৮ সালে ল্যাঙ্গার যখন অস্ট্রেলিয়ার জাতীয় দলের দায়িত্ব নিয়েছিলেন তখন প্রতি বছর ৯ লক্ষ ডলারের চুক্তি হয়েছিল তাঁর সঙ্গে। তবে গত কয়েক বছরে পরিস্থিতি বদলেছে। প্রতিযোগিতা বন্ধ থাকা থেকে শুরু করে মাঠে দর্শক প্রবেশের অধিকার না থাকায় লোকসান হয়েছে বেশির ভাগ ক্রিকেট বোর্ডের।

অবশ্য আগামী দিনেও ল্যাঙ্গার অস্ট্রেলিয়ার কোচ থাকবেন কি না তা এখনও নিশ্চিত নয়। এই বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া বৈঠক করে সিদ্ধান্ত নেবে। ইতিমধ্যেই ম্যাথু হেডেন, শেন ওয়ার্ন, অ্যাডাম গিলক্রিস্টের মতো প্রাক্তন ক্রিকেটার ল্যাঙ্গারের উপরেই ভরসা দেখিয়েছেন। কিন্তু চড়া মেজাজ তাঁর বিরুদ্ধে যাচ্ছে। শোনা যাচ্ছে ল্যাঙ্গারকে ফের কোচ করা হলেও খুব অল্প দিনের জন্য তাঁর সঙ্গে চুক্তি করতে পারে ক্রিকেট অস্ট্রেলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

australia cricket justin langer COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE