Advertisement
১৭ জুন ২০২৪
shikhar dhawan

India Cricket: ধবনরা করোনা আক্রান্ত হওয়ার পরেই তড়িঘড়ি দলে ময়ঙ্ক

৬ ফেব্রুয়ারি থেকে আমদাবাদে তিন ম্যাচের এক দিনের সিরিজ শুরু হওয়ার কথা। তার পরে ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুরু হবে তিন ম্যাচের টি২০ সিরিজ।

দলে সুযোগ পেলেন ময়ঙ্ক

দলে সুযোগ পেলেন ময়ঙ্ক ছবি: এএফপি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৩:২৩
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শুরুর আগেই শিখর ধবন-সহ ভারতীয় দলের চার ক্রিকেটার ও তিন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ায় তড়িঘড়ি পরিবর্ত ক্রিকেটার হিসেবে ময়ঙ্ক অগ্রবালের নাম ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড। তাঁকে আমদাবাদে দলের সঙ্গে যোগ দিতে বলা হয়েছে।

ভারতীয় দলের দুই ওপেনার শিখর ধবন ও রুতুরাজ গায়কোয়াড় এবং মিডল অর্ডার ব্যাটার শ্রেয়স আয়ারের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। জোরে বোলার নবদীপ সাইনিও করোনা আক্রান্ত। এ ছাড়া দলের ফিল্ডিং কোচ টি দিলীপ, নিরাপত্তার দায়িত্বে থাকা বি লোকেশ ও ম্যাসাজ থেরাপিস্ট রাজীব কুমারের রিপোর্টও পজি়টিভ এসেছে। সবাইকে নিভৃতবাসে রাখা হয়েছে।

দুই ওপেনার করোনা আক্রান্ত হওয়ায় ময়ঙ্ককে দলে নেওয়া হয়েছে। কারণ রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত ক্রিকেটাররা দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। তাই দরকার পড়লে ময়ঙ্ককে প্রথম একাদশে নেওয়া হবে।

৬ ফেব্রুয়ারি থেকে আমদাবাদে তিন ম্যাচের এক দিনের সিরিজ শুরু হওয়ার কথা। তার পরে ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুরু হবে তিন ম্যাচের টি২০ সিরিজ। চোট সারিয়ে দলে ফিরেছেন অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু সিরিজ শুরু হওয়ার আগেই কোভিডের ধাক্কায় ভারতীয় ক্রিকেট দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shikhar dhawan mayank agarwal india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE