Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bihar Cricket Association

Bihar Cricket: বিহার ক্রিকেট সংস্থার সভাপতির বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ, তদন্তে দিল্লি পুলিশ

মহিলার অভিযোগ, ২০২১ সালের জুলাইয়ে দিল্লির এক পাঁচ তারা হোটেলে তাঁর শ্লীলতাহানী করেন রাকেশ। ধর্ষনের চেষ্টাও করেন বলে এফআইআর-এ জানিয়েছেন তিনি।

শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টার অভিযোগ বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির বিরুদ্ধে।

শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টার অভিযোগ বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির বিরুদ্ধে। প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২২ ২০:০১
Share: Save:

ফের বিতর্কে বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশন (বিসিএ)। তবে কোনও ক্রিকেটীয় কারণে নয়। বিতর্কের কেন্দ্রে সংস্থার সভাপতি রাকেশ তিওয়ারির কুকীর্তি।
রাকেশের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন এক মহিলা। অভিযোগকারী মহিলা এক বেসরকারি সংস্থার উচ্চপদস্থ কর্মী। তাঁর অভিযোগ, ২০২১ সালের জুলাইয়ে দিল্লির এক পাঁচ তারা হোটেলে তাঁর শ্লীলতাহানি করেন রাকেশ। ধর্ষণের চেষ্টাও করেন বলে অভিযোগ। বিজ্ঞাপন বাবদ বকেয়া টাকা চাইতে গেলে রাকেশ তাঁকে শারীরিক ভাবে হেনস্থা করেছিলেন বলে অভিযোগ। কোনও রকমে তিনি সেখান থেকে পালিয়ে যান বলেও দাবি করেছেন ওই মহিলা। দিল্লির সংসদ মার্গ থানায় রাকেশের বিরুদ্ধে এফআইআর করেছেন ওই মহিলা।
মহিলার অভিযোগ, বিসিএ-র সঙ্গে তাঁর সংস্থার ব্যবসায়িক চুক্তি হয়েছিল। সংস্থাটি একটি প্রতিযোগিতার জন্য স্পনসর এনে দেয় বিসিএ-কে। সেই সংক্রান্ত পাওনা টাকার জন্য যোগাযোগ করলে রাকেশ তাঁকে দিল্লির একটি হোটেলে ডাকেন। সেখানেই এই ঘটনা ঘটে বলে তাঁর অভিযোগ। তাঁর আরও অভিযোগ, ২০২১ সালের মার্চে প্রতিযোগিতা হয়ে যাওয়ার পরেও টাকা মেটাচ্ছিল না বিসিএ।

মহিলার দাবি, অভিযুক্তের সঙ্গে বেশ কয়েকজন বড় মাপের রাজনৈতিক নেতার যোগাযোগ রয়েছে। সেই কারণেই ভয়ে প্রথমে চুপচাপ ছিলেন। পরে প্রতিবাদ করার সিদ্ধান্ত নেন। মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE