Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vinod Kambli

Vinod Kambli: মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে আবাসনের দরজায় ধাক্কা, গ্রেফতার বিনোদ কাম্বলি

ঘটনার তদন্ত শুরু করেছে বান্দ্রা থানার পুলিশ। কাম্বলির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৩৩৬ এবং ৪২৭ ধারায় মামলা রুজু করা হয়েছে।

বিনোদ কাম্বলি।

বিনোদ কাম্বলি। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ২০:৫০
Share: Save:

ফের বিতর্কে জড়ালেন প্রাক্তন ক্রিকেট তারকা বিনোদ কাম্বলি। অভিযোগ, মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটিয়েছেন তিনি। তাঁকে গ্রেফতার করে বান্দ্রা থানায় নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

রবিবার বিকালে গাড়ি নিয়ে বেড়াচ্ছিলেন কাম্বলি। তখন নিজের আবাসনের মূল দরজাতেই ধাক্কা মারেন তিনি। মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটানোর অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিশ। পরে অবশ্য থানা থেকেই জামিন পেয়ে যান কাম্বলি।

ঘটনার তদন্ত শুরু করেছে বান্দ্রা থানার পুলিশ। কাম্বলির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ (বেপরোয়া ভাবে গাড়ি চালানো), ৩৩৬ (অন্যের জীবন বা নিরাপত্তা বিঘ্নিত করা) এবং ৪২৭ (ইচ্ছাকৃত ক্ষতি করা) ধারায় মামলা রুজু করা হয়েছে।

গত বছর ব্যাঙ্ক জালিয়াতির শিকার হন কাম্বলি। বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন। পরে খোয়া যাওয়া এক লক্ষ ১৩ হাজার টাকা ফেরত পান কাম্বলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vinod Kambli Cricket arrest Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE