Advertisement
০৬ মে ২০২৪
Glenn Maxwell

Glenn Maxwell: ভারতের জামাই হচ্ছেন, তামিলে বিয়ের নিমন্ত্রণ পত্র ছাপিয়ে চমকে দিলেন অস্ট্রেলীয় ক্রিকেটার

২০২০ সালে করোনা অতিমারী শুরুর ঠিক আগেই ম্যাক্সওয়েল-বিনির প্রেম পর্ব শুরু। দু’জনের পরিচয় ২০১৭ সাল থেকে। কয়েকবার দু’জনকে একসঙ্গেও দেখা গেছে।

বিনি রামন-গ্লেন ম্যাক্সওয়েল।

বিনি রামন-গ্লেন ম্যাক্সওয়েল। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২২ ১৯:২১
Share: Save:

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অস্ট্রেলীয় ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। আগামী ২৭ মার্চ বিয়ে করতে চলেছেন দীর্ঘ দিনের বাগদত্তাকে। ম্যাক্সওয়েল বিয়ের নিমন্ত্রণ পত্র ছাপিয়েছেন তামিলে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ম্যাক্সওয়েল বিয়ে করছেন ভারতীয় বংশোদ্ভূত বিনি রামনকে। অভিনেত্রী কস্তুরি শঙ্কর অস্ট্রেলীয় অলরাউন্ডারের বিয়ের কার্ড টুইটারে পোস্ট করে দু’জনকে শুভেচ্ছা জানিয়েছেন। তামিলে নিমন্ত্রণ পত্র ছাপানোরও প্রশংসা করেছেন তিনি। ২০২০ সালে করোনা অতিমারি শুরুর ঠিক আগেই ম্যাক্সওয়েল-বিনির প্রেম পর্ব শুরু। দু’জনের পরিচয় অবশ্য ২০১৭ সালে। বেশ কয়েক বার দু’জনকে এক সঙ্গেও দেখা গেছে। মেলবোর্নের মেন্টন গার্লস সেকেন্ডারি কলেজ থেকে চিকিৎসা বিজ্ঞানে স্নাতক বিনি। মেলবোর্নেই চিকিৎসক হিসেবে কাজ করছেন।

ইতিমধ্যেই ভারতীয় প্রথায় বাগ্‌দান অনুষ্ঠান সেরেছেন ম্যাক্সওয়েল-বিনি। সে ছবি নেট মাধ্যমেও দিয়েছেন বিনি। তাতে ম্যাক্সওয়েলের বাগদত্তা মজা করে লিখেছেন, ‘‘বিয়ের অনুষ্ঠান কেমন হয়, তার একটা ঝলক দেখিয়েছি ম্যাক্সিকে। বাগ্‌দান অনুষ্ঠানে শুধু দু’পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েক জন বন্ধু উপস্থিত ছিল। খুব অল্প দিনের সিদ্ধান্তে সব আয়োজন হয়েছে। বিয়ের মূল অনুষ্ঠানের জন্য আর তর সইছে না।’’ বিয়ের অনুষ্ঠান সম্পর্কে অবশ্য বিস্তারিত কিছু জানাননি তিনি। ভারতীয় না অস্ট্রেলীয়, কোন প্রথা মেনে ম্যাক্সওয়েল-বিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন, তা নিয়ে শুরু হয়েছে আলোচনা।

আইপিএলে অস্ট্রেলীয় অলরাউন্ডারকে খেলতে দেখা যাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। তাঁকে ১১ কোটি টাকার বিনিময়ে রেখে দিয়েছে আরসিবি। বিরাট কোহলী, মহম্মদ সিরাজকেও ধরে রেখেছে আইপিএল ফ্র্যাঞ্চাইজিটি। ফলে, আইপিএলের নিলামে দেখা যায়নি তাঁর নাম। এই মুহূর্তে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ খেলতে ব্যস্ত ম্যাক্সওয়েল। উল্লেখ্য, ২৭ মার্চ থেকেই শুরু হতে পারে ১৫তম আইপিএল। তেমন হলে, আইপিএল শুরু দিনেই জীবনের নতুন ইনিংস শুরু করবেন আরসিবি তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Glenn Maxwell Vini Raman IPL 2022 RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE