Advertisement
০১ মে ২০২৪
MS Dhoni

চোট সারিয়ে কতটা সুস্থ ধোনি? কবে ফিরবেন মাঠে? আইপিএলের আগে জানিয়ে দিলেন চেন্নাই কর্তা

আইপিএলের গত মরসুমের পরে হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির। এখন তিনি কতটা সুস্থ? কবে আবার মাঠে নামবেন? সেই বিষয়ে মুখ খুললেন চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৫:১৩
Share: Save:

গত বার চ্যাম্পিয়ন হয়ে কথা দিয়েছিলেন, এ বার ফিরবেন। কিন্তু কবে ফিরবেন? কবে আবার মহেন্দ্র সিংহ ধোনিকে দেখা যাবে মাঠে? আইপিএলের গত মরসুমের পরে হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির। এখন তিনি কতটা সুস্থ? সেই বিষয়ে মুখ খুললেন চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন।

একটি অনুষ্ঠানে চেন্নাই সুপার কিংসের সিইও বলেন, ‘‘ধোনি এখন অনেকটা ভাল আছে। ও রিহ্যাব শুরু করেছে। জিমে সময় কাটাচ্ছে। আশা করছি ১০ দিনের মধ্যে নেটে অনুশীলন শুরু করবে।’’ মার্চ মাসের শুরুতে নিজেদের প্রস্তুতি শুরু করে দিতে চাইছে চেন্নাই। সেখানে হয়তো থাকবেন ধোনি। কাশী বলেন, ‘‘আইপিএল হয়তো ২২ মার্চ থেকে শুরু হবে। তাই আমরা মার্চের প্রথম সপ্তাহ থেকে শিবির শুরু করার কথা ভাবছি। ধোনি সেখানেই দলের সঙ্গে যোগ দেবে।’’

সামনের বছর লোকসভা নির্বাচন। তার প্রভাব কি আইপিএলে পড়বে? ২০১৪ সালে প্রতিযোগিতার প্রথম অংশ ভারতে হওয়ার পরে দ্বিতীয় অংশ হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহীতে। তার আগে ২০০৯ সালে গোটা প্রতিযোগিতা হয়েছিল দক্ষিণ আফ্রিকায়। এ বারও কি কেমন কিছু হবে? জবাবে কাশী বলেন, ‘‘আমি কিছু জানি না। বোর্ড আমাদের জানায়নি যে দুই অর্ধে খেলা হবে কি না। তবে যত দূর জানি পুরো প্রতিযোগিতা ভারতেই করার পরিকল্পনা করা হয়েছে।’’

গত বার চ্যাম্পিয়ন হওয়ার পরে ধোনি জানিয়েছিলেন, এখনই আইপিএল থেকে অবসর নিচ্ছেন না। কারণ, পরের মরসুম শুরু হতে সময় রয়েছে। তার মাঝে নিজের চোট খতিয়ে দেখবেন কিনা। ধোনিকে ধরে রেখে দল তৈরি করেছে চেন্নাই। হয়তো এ বারই শেষ বার হলুদ জার্সিতে দেখা যাবে ধোনিকে। শেষ বার চ্যাম্পিয়ন হয়েই মাঠ ছাড়তে চাইছেন পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE