Advertisement
২২ জুন ২০২৪
Pakistan Super League

আইপিএলের ছবি পাকিস্তান সুপার লিগেও! মহিলা সঞ্চালককে কোলে তুলে ঘোরালেন ধারাভাষ্যকার

আইপিএলে আগেই ঘটেছিল এই ঘটনা। এ বার পাকিস্তান সুপার লিগেও সেটা দেখা গেল। মাঠের মধ্যেই মহিলা সঞ্চালককে কোলে তুলে ঘোরালেন ধারাভাষ্যকার।

Picture of Erin Holland

পাকিস্তান সুপার লিগের মহিলা সঞ্চালক এরিন হল্যান্ড। তাঁকেও কোলে তুলে ঘোরান ড্যানি মরিসন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৩:২৮
Share: Save:

খেলা শুরুর আগে সঞ্চালকদের সঙ্গে ধারাভাষ্যকার ও প্রাক্তন ক্রিকেটারদের হাসি-ঠাট্টা ক্রিকেটে নতুন কিছু নয়। কিন্তু তাই বলে মহিলা সঞ্চালককে কোলে তুলে নেওয়া! তা-ও আবার মাঠের মধ্যেই। এমনই ঘটনা ঘটল পাকিস্তান সুপার লিগে। যদিও এই ঘটনা প্রথম নয়। এর আগে আইপিএলেও এমন দৃশ্য দেখা গিয়েছে।

পাকিস্তান সুপার লিগে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে ইসলামাবাদ ইউনাইটেডের ম্যাচের আগে ঘটেছে এই ঘটনা। খেলা শুরুর আগে মাঠে দাঁড়িয়ে ম্যাচ নিয়ে আলোচনা করছিলেন মহিলা সঞ্চালক এরিন হল্যান্ড। তিনি অস্ট্রেলিয়ার ক্রিকেটার বেন কাটিংয়ের স্ত্রী। তাঁর সঙ্গে ছিলেন নিউ জ়িল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ড্যানি মরিসন। কথা বলতে বলতে হঠাৎই এগিয়ে এরিনকে এক হাতে কোলে তুলে নেন মরিসন। তার পরে কয়েক পাক ঘোরেন। মরিসনের এই কাণ্ডে প্রথমে কিছুটা অবাক হয়ে গেলেও পরে হাসতে দেখা যায় এরিনকে।

এই ভিডিয়ো নিজেই নেটমাধ্যমে ছেড়েছেন এরিন। ক্যাপশনে লিখেছেন, ‘‘ কাকু, তোমাকে ভালবাসি।’’ তার জবাবও দিয়েছেন মরিসন। লিখেছেন, ‘‘সব সময় যে কোনও কিছুর জন্য তৈরি থেকো।’’

মজার মজার কথা ও ধারাভাষ্য দেওয়ার ভঙ্গীর জন্য জনপ্রিয় মরিসন। বিশ্বের বিভিন্ন লিগে ধারাভাষ্য দেন তিনি। আইপিএলেও দেখা যায় তাঁকে। আইপিএলেই এক বার এক চিয়ারলিডারকে কোলে তুলে নিয়েছিলেন মরিসন। আর এক বার আইপিএলের মহিলা সঞ্চালক করিশ্মা কোটাককেও কোলে তুলেছিলেন তিনি। সেই একই ঘটনা এ বার ঘটালেন পাকিস্তান সুপার লিগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Super League host Commentator
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE