Advertisement
১০ মে ২০২৪
Rohit Sharma

আমদাবাদ টেস্টের আগে অনুশীলন ছেড়ে এ কী করছেন রোহিত? ভারত অধিনায়কের ভিডিয়ো ফাঁস

আমদাবাদে চতুর্থ টেস্ট খেলতে নামার আগে অন্য কিছু করতে দেখা গেল রোহিত শর্মাকে। অনুশীলন ছেড়ে কী করছিলেন ভারত অধিনায়ক? ভিডিয়ো ফাঁস।

Picture of Rohit Sharma

আমদাবাদে বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট খেলতে নামবেন রোহিত শর্মারা। তার আগে অন্য রূপে ভারত অধিনায়ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১২:৩৩
Share: Save:

আমদাবাদে বৃহস্পতিবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট খেলতে নামবে ভারত। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠতে হলে এই টেস্টে জিততেই হবে তাদের। কিন্তু তার আগে অনুশীলন ছেড়ে অন্য কিছু করতে দেখা গেল রোহিত শর্মাকে। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে কী করছিলেন ভারত অধিনায়ক?

রোহিত আসলে ব্যস্ত ছিলেন শ্যুটিংয়ে। অস্ট্রেলিয়া সিরিজ় শেষ হওয়ার পরেই শুরু আইপিএল। তার আগে আইপিএলের একটি বিজ্ঞাপনের শ্যুটিং করছিলেন রোহিত। আইপিএলে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক। আইপিএলের ইতিহাসে সব থেকে সফল অধিনায়কও বটে। দলকে পাঁচ বার চ্যাম্পিয়ন করেছেন। সেই রোহিতকেই দেখা গেল বিজ্ঞাপনের শ্যুটিংয়ে। সেই ভিডিয়ো ফাঁস হয়েছে।

শুধু রোহিত নন, ভারতের আর এক ক্রিকেটার হার্দিক পাণ্ড্যকেও একই কাজ করতে দেখা গিয়েছে। ভারতের ছোট ফরম্যাটে গত কয়েকটি সিরিজ়ে নেতৃত্ব দিয়েছেন হার্দিক। তাঁকেই ভারতের পরবর্তী টি-টোয়েন্টি অধিনায়ক করা হবে বলে জল্পনা চলছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মুম্বইয়ে প্রথম এক দিনের ম্যাচে রোহিত বিশ্রাম নেওয়ায় হার্দিক অধিনায়কত্ব করবেন। আইপিএলে গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক। প্রথম বারই দলকে চ্যাম্পিয়ন করেছেন তিনি। এ বারও তাঁর উপরেই ভরসা রাখছে ফ্র্যাঞ্চাইজি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ের শুরুটা ভাল করেছিল ভারত। নাগপুর ও দিল্লিতে পর পর দু’টি টেস্ট জিতেছিলেন রোহিতরা। কিন্তু ইনদওরে তৃতীয় টেস্টে হোঁচট খেতে হয়েছে তাঁদের। ভারতকে হারিয়েছে অস্ট্রেলিয়া। এখন সিরিজ়ের ভাগ্য নির্ভর করছে চতুর্থ টেস্টের উপর। অস্ট্রেলিয়া ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে। দ্বিতীয় দল হিসাবে ভারত যেতে পারবে কি না তা এই টেস্ট শেষে অনেকটাই পরিষ্কার হয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Hardik Pandya India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE