Advertisement
০৭ মে ২০২৪
India vs South Africa

প্রথম টি২০ ম্যাচে নেই, দক্ষিণ আফ্রিকা সিরিজ় থেকেই ছিটকে যেতে পারেন ভারতের বোলার

রবিবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। সেই ম্যাচে খেলতে পারছেন না ভারতের এক ক্রিকেটার। এমনকি গোটা সিরিজ় থেকেই ছিটকে যেতে পারেন তিনি।

cricket

দীপক চাহার। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৯:১৪
Share: Save:

রবিবার ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। সেই ম্যাচে খেলতে পারছেন না দীপক চাহার। এমনকি গোটা সিরিজ় থেকেই ছিটকে যেতে পারেন তিনি। বাবার অসুস্থতার কারণে এখনও দক্ষিণ আফ্রিকা যাননি তিনি। কবে যাবেন তারও নিশ্চয়তা নেই। তাই মনে করা হচ্ছে গোটা সিরিজ়‌ে তাঁকে পাওয়া যাবে না।

বাবার অসুস্থতার কারণে অস্ট্রেলিয়া সিরিজ়ের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ না খেলেই বাড়ি ফিরে যান চাহার। তাঁর বাবার মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে। এখনও হাসপাতালে ভর্তি। বাবার পাশ ছেড়ে কোথাও যেতে চান না চাহার। সে কারণে আগে থেকেই বোর্ডের কাছ থেকে অনুমতি নিয়ে রেখেছেন তিনি। বোর্ডও জোরাজুরি করেনি। বোর্ডকর্তাদের ধারণা, এই মুহূর্তে চাহারের মানসিক অবস্থা ভাল নেই। তাই দক্ষিণ আফ্রিকা যাওয়ার জন্যে তাঁকে অকারণে চাপ না দেওয়াই ভাল।

বোর্ডের এক সূত্র সংবাদ সংস্থাকে বলেছেন, “ডারবানে ভারতীয় দলের সঙ্গে এখনও যোগ দেয়নি দীপক। পরিবারের একজন অসুস্থ বলে ও ছুটি চেয়ে নিয়েছে। পরিবারের সেই সদস্যের সুস্থতার উপরে নির্ভর করছে দীপক দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে যোগ দেবে কি না। আগামী কয়েক দিনে বিষয়টা পরিষ্কার হয়ে যাবে।”

টি-টোয়েন্টি ক্রিকেটে এই মুহূর্তে সেরা বোলিং ফিগার চাহারেরই। তিনি একটি ম্যাচে ৭ রানে ৬ উইকেট নিয়েছিলেন। কিন্তু ধারাবাহিক চোট ভারতীয় দলে তাঁর জায়গা কঠিন করে তুলেছে। এ দিকে, শুভমন গিল এবং রবীন্দ্র জাডেজা ইতিমধ্যেই দলের সঙ্গে যোগ দিয়েছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs South Africa Deepak Chahar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE