Advertisement
০৬ মে ২০২৪
WPL 2024

শেষ পর্যন্ত লড়েও জেতাতে পারলেন না বাংলার দীপ্তি, ডব্লিউপিএলে দ্বিতীয় জয় গুজরাতের

দলের বিপদের সময়ে একা লড়াই চালিয়ে গেলেন। শেষ পর্যন্ত খেললেন। তবু দলকে জেতাতে পারলেন না দীপ্তি শর্মা। ডব্লিউপিএলে তাঁর দল ইউপি ওয়ারিয়র্স ৮ রানে হারল গুজরাত জায়ান্টসের কাছে।

cricket

গুজরাতের ক্রিকেটারদের উল্লাস। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ২২:৪৩
Share: Save:

দলের বিপদের সময়ে একা লড়াই চালিয়ে গেলেন। শেষ পর্যন্ত খেললেন। তবু দলকে জেতাতে পারলেন না দীপ্তি শর্মা। ডব্লিউপিএলে তাঁর দল ইউপি ওয়ারিয়র্স ৮ রানে হারল গুজরাত জায়ান্টসের কাছে। তবে দীপ্তির ৮৮ রানের ইনিংস মনে থেকে যেতে বাধ্য। আগের দিন দলকে জেতালেও এ দিন ব্যর্থ তিনি। গুজরাত ডব্লিউপিএলের দ্বিতীয় ম্যাচ জিতল।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় গুজরাত। শুরুটা ভাল হয় তাদের। দুই ওপেনারই মারকুটে ভঙ্গিতে খেলতে থাকেন। সবচেয়ে আক্রমণাত্মক ছিলেন লরা উলভার্ট। তিনি ৩০ বলে ৪৩ রান করে ফিরে যান। আটটি চার এবং একটি ছয় মেরেছেন। আগের ম্যাচের মতো এই ম্যাচেও বেথ মুনি ভাল খেলেন। ১০টি চার এবং ১টি ছয়ের সাহায্যে ৫২ বলে ৭৪ রানের ইনিংস আসে গুজরাতের অধিনায়কের ব্যাট থেকে।

তবে এই দাপট পরের দিকের ব্যাটারেরা দেখাতে পারেননি। এর পর দু’অঙ্কের রান পেরোন মাত্র দু’জন। না হলে আরও বড় স্কোর তুলতে পারত গুজরাত ২০ ওভারে ৮ উইকেটে ১৫২ তোলে তারা। ইউপি-র হয়ে সোফি একলেস্টোন ৩টি এবং দীপ্তি ২টি উইকেট নেন।

ইউপি-র শুরুটাই খারাপ হয়। প্রথম দিকের ব্যাটারেরা কেউ রান পাননি। অ্যালিসা হিলি ৩ বলে ৪ রান করেন। কিরণ নবগিরে এবং চামারি আতাপাত্তু খাতা খুলতে পারেননি। গ্রেস হ্যারিস ১ করেন। ১৬ রানে ৪ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে ইউপি। শ্বেতা সেহরাবতও ৮ রানে ফেরেন। ৩৫ রানে ৫ উইকেট পড়ে যায়।

সেখান থেকে ক্রিজ় কামড়ে লড়াই শুরু করেন দীপ্তি এবং পুনম খেমনার। গুজরাতের বোলারদের উপর ক্রমশ চাপ বাড়াতে থাকেন। তবে রানের চেয়ে বলের সংখ্যা কম হওয়ায় শেষ রক্ষা হয়নি। ৯টি চার এবং ৪টি ছয়ের সাহায্যে ৬০ বলে অপরাজিত ৮৮ করেন দীপ্তি। পুনম ৩৬ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WPL 2024 UP Warriorz Deepti Sharma Gujarat Giants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE