Advertisement
০১ মে ২০২৪
IPL 2024

দিল্লি ক্যাপিটালসের ট্রায়ালে ঈশান, সুদীপরা

দিল্লির ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়, কোচ রিকি পন্টিংয়ের সামনে নিজেদের প্রতিভা তুলে ধরেন সুদীপ, ঋত্বিক, ঈশানরা। তাঁদের দেখে খুশিই হয়েছেন পন্টিংরা।

An image of Ishan Porel and Sudip Gharami

(বাঁ দিক থেকে) ঈশান পোড়েল ও সুদীপ কুমার ঘরামি। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ০৭:০৭
Share: Save:

বিশ্বকাপের মাঝেই নিজেদের দল গুছিয়ে নিতে মরিয়া দিল্লি ক্যাপিটালস। বুধবার থেকে শুরু হয়েছে চার দিনের শিবির। সেই শিবিরে ডাকা হয়েছে বাংলার একাধিক ক্রিকেটারদের। ট্রায়ালে ডাকা হয়েছে ঈশান পোড়েল, সুদীপ কুমার ঘরামি, ঋত্বিক রায়চৌধুরী, কৌশিক মাইতিদের। যোগ দিয়েছেন মুকেশ কুমারও। আজ, বৃহস্পতিবার থেকে সেই শিবিরে যোগ দিচ্ছেন ঋষভ পন্থ।

দিল্লির ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়, কোচ রিকি পন্টিংয়ের সামনে নিজেদের প্রতিভা তুলে ধরেন সুদীপ, ঋত্বিক, ঈশানরা। তাঁদের দেখে খুশিই হয়েছেন পন্টিংরা। তবে এই ট্রায়ালের ফল কবে প্রকাশিত হবে তা এখনও জানা যায়নি।

বেশ কিছু দিন পরে দিল্লি ক্যাপিটালসের নেটে অনুশীলন করতে পেরে আপ্লুত মুকেশ কুমার। তিনি বলছিলেন, ‘‘খুব ভাল লাগল প্রথম দিনের শিবির। ঋষভ ভাই চলে এলে তো পরিবেশটাই অন্য রকম হয়ে যাবে। দলের সকলেই চায় ঋষভ ভাই দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরুক।’’

১১ মাস শয্যাশায়ী হয়ে থাকার লড়াই ছেড়ে উঠে দাঁড়িয়েছেন পন্থ। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করেছেন। সেখানে কয়েকটি ম্যাচও খেলেছেন। আইপিএলে এ বার তিনি ফিরতে পারেন কি না তা সময়ই বলবে। সৌরভ ও পন্টিংয়ের প্রশিক্ষণে তিনি আবারও পুরনো ছন্দে ফিরে আসতে পারেন কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE