Advertisement
০৫ মে ২০২৪
Rishabh Pant

কলকাতায় দিল্লি ক্যাপিটালসের শিবিরে পন্থ, আইপিএলে খেলতে পারবেন কি, নিশ্চিত নয় দল

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে দিল্লি ক্যাপিটালস দলের শিবির চলছে। সেখানেই এলেন পন্থ। শিবিরে রয়েছেন কোচ রিকি পন্টিং এবং ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়।

rishabh pant

ঋষভ পন্থ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৯:৩১
Share: Save:

কলকাতায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের তত্ত্বাবধানে দিল্লি ক্যাপিটালস দলের শিবির চলছে। সেখানে যোগ দিয়েছেন ঋষভ পন্থ। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে দিল্লি ক্যাপিটালস দলের শিবির চলছে। সেখানেই এলেন পন্থ। শিবিরে রয়েছেন কোচ রিকি পন্টিংও। আগামী আইপিএলে কি খেলতে দেখা যাবে পন্থকে? এ ব্যাপারে এখনও নিশ্চিত নয় টিম ম্যানেজমেন্ট।

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক পন্থ। কিন্তু গত বছর ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন তিনি। তাঁর হাঁটু এবং পিঠে চোট লাগে। তাই এই বছর আইপিএলে খেলতে পারেননি। খেলা দেখতে মাঠে গিয়েছিলেন ক্রাচ হাতে। পরের বছর কি তিনি খেলতে পারবেন? তা এখনও পরিষ্কার ভাবে জানা যায়নি। সৌরভ শুধু জানান, “পন্থ কলকাতায় শনিবার পর্যন্ত আছে। দিল্লি দলের অধিনায়ক ও। দল নিয়ে কথা হল ওর সঙ্গে। এখনই অনুশীলন করবে না পন্থ।” পরের বছর আইপিএল হয়তো মার্চ মাসে। সূত্রের খবর, পন্থের খেলার সম্ভাবনা ৫০-৫০।

শুক্রবার বাংলা দলের বিরুদ্ধে খেলবে দিল্লি ক্যাপিটালস। আইপিএলের এই দলে খেলেন বাংলার মুকেশ কুমার এবং অভিষেক পোড়েল। কলকাতার শিবিরে রয়েছেন তাঁরা। বাংলার ক্রিকেটারদের কাছে সুযোগ থাকবে সৌরভ এবং পন্টিংয়ের সামনে ভাল খেলে নজর কাড়ার। তাহলে আগামী দিনে আইপিএলে আরও কিছু বাংলার ক্রিকেটারকে দেখার সুযোগ বাড়তে পারে।

বৃহস্পতিবার পন্থ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে আসেন সাদা জামা আর কালো হাফ প্যান্ট পরে। মাথায় ছিল কালো টুপি। চোখে রোদচশমা। বেঙ্গালুরুতে ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) ছিলেন পন্থ। সেখানেই রিহ্যাব চলছিল তাঁর। এনসিএ-তে ম্যাচও খেলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Delhi Capitals IPL Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE