Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএলের মাঝেই কোর্টের নোটিস সৌরভের দলের ব্যাটারকে, পুলিশকে প্রভাবিত করার চেষ্টা

এই বছর ফেব্রুয়ারিতে এক বিলাসবহুল রেস্তরাঁয় জনা কয়েক বন্ধুর সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন ক্রিকেটার পৃথ্বী শ। ক্রিকেটারের সঙ্গে নিজস্বীর আবদার করেন বেশ কিছু অনুরাগী।

Sourav Ganguly and Rickey Ponting

দিল্লি ক্যাপিটালস দলে চিন্তা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৯:১৪
Share: Save:

বম্বে হাই কোর্টের চিঠি পেলেন পৃথ্বী শ। সেই সঙ্গে নোটিস দেওয়া হয়েছে পুলিশকেও। স্বপ্না গিল নামে এক ভোজপুরী অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল। কিন্তু এ বার সেটার বিরুদ্ধে কোর্টে মামলা করেছেন স্বপ্না। সেই কারণেই পৃথ্বী এবং পুলিশকে নোটিস পাঠানো হয়েছে।

এই বছর ফেব্রুয়ারিতে এক বিলাসবহুল রেস্তরাঁয় জনা কয়েক বন্ধুর সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন ক্রিকেটার পৃথ্বী শ। ক্রিকেটারের সঙ্গে নিজস্বীর আবদার করেন বেশ কিছু অনুরাগী। তাঁদের মধ্যে কয়েক জনের আবদার মেটান পৃথ্বী। একের পর এক আবদার আসতে থাকায় কিছুটা বিরক্ত হয়ে নিজস্বী তুলতে অস্বীকার করেন তিনি। রেস্তরাঁর ম্যানেজার ওই অনুরাগীদের বাইরে বার করে দিলে রাগের চোটে বেসবল ব্যাট দিয়ে মেরে পৃথ্বীর গাড়ির কাচ ভেঙে দেন তাঁরা। ক্রিকেটারের এক বন্ধু অভিযোগ জানালে সেখানেই উঠে আসে স্বপ্নার নাম।

নিজস্বী তোলাকে কেন্দ্র করে বচসার জেরে গত ১৬ ফেব্রুয়ারি রাতে স্বপ্না-সহ মোট ৮ জনকে গ্রেফতার করেছিল ওশিওয়ারা থানার পুলিশ। আদালতে দাঁড়িয়ে পৃথ্বী শয়ের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ জানিয়েও প্রথমে রেহাই পাননি ভোজপুরী অভিনেত্রী। পরে জামিন পান স্বপ্না। আর জেল থেকে বেরিয়েই ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে পাল্টা ১০ ধারায় মামলা দায়ের করেন তিনি। মুম্বইয়ের বিমানবন্দর থানায় পৃথ্বী ও তাঁর বন্ধুর নামে অভিযোগ করেন স্বপ্না। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪, ১২০বি, ১৪৬, ১৪৮, ১৪৯, ৩২৩, ৩২৪, ৩৫১, ৩৫৪ ও ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়। তাঁদের অভিযোগ, পৃথ্বীই প্রথমে তাঁদের মারধর করেন।

এই মামলার ভিত্তিতেই নোটিস পাঠানো হল পৃথ্বীকে। সেই সঙ্গে পুলিশকেও চিঠি পাঠানো হয়েছে। স্বপ্নার অভিযোগ পুলিশের উপর প্রভাব খাটিয়েছেন পৃথ্বী। সেই কারণেই তাঁর বিরুদ্ধে পুলিশ এফআইআর নেয় বলে অভিযোগ করেছেন স্বপ্না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE