Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ajinkya Rahane

ব্যর্থ রহাণে-যশস্বীরা, দলীপ ফাইনালের প্রথম দিনেই ভাল জায়গায় হনুমার দক্ষিণাঞ্চল

দলীপ ট্রফির ফাইনালের প্রথম দিন ব্যাটিং বিপর্যয় রহাণের পশ্চিমাঞ্চলের। উইকেট রক্ষক হেতের অপরাজিত ৯৬ রানের সুবাদে মুখরক্ষা হল তাদের। ব্যাট হাতে রুখে দাঁড়ালেন উদানকাটও।

দলীপ ফাইনালে রান পেলেন না রহাণে।

দলীপ ফাইনালে রান পেলেন না রহাণে। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ২২:০৯
Share: Save:

দলীপ ট্রফির ফাইনালের প্রথম দিনের শেষে চাপে পশ্চিমাঞ্চল। রান পেলেন না অধিনায়ক অজিঙ্ক রহাণে। দিনের শেষে রহাণের দলের রান আট উইকেটে ২৫০।

উইকেট রক্ষক হেত পটেল অপরাজিত ৯৬ রানের ইনিংস না খেললে হয়তো প্রথম দিনেই ব্যাট করতে নেমে যেত দক্ষিণাঞ্চল। দলের ব্যাটিং বিপর্যয়ের মধ্যেও একা লড়াই করে গেলেন হেত। তাঁর ইনিংসে রয়েছে ৬টি চার এবং ১টি ছয়। মাত্র ১৬ রানেই তিন উইকেট হারান রহাণেরা। দক্ষিণাঞ্চলের বোলারদের সামনে প্রথম থেকেই অস্বস্তিতে ছিলেন পশ্চিমাঞ্চলের ব্যাটাররা। যশস্বী জয়সবাল (এক), প্রিয়ঙ্ক পাঞ্চাল (সাত), রহাণে (আট) দ্রুত সাজঘরে ফেরার পর দলের ইনিংসের হাল ধরেন শ্রেয়স আয়ার এবং সরফারাজ খান। তাঁদের ব্যাট থেকে এল যথাক্রমে ৩৭ এবং ৩৪ রান। দিনের শেষে হেতের সঙ্গে ২২ গজে রয়েছেন জয়দেব উনাদকাট। তিনি প্রথম দিনের শেষ পর্যন্ত করেছেন ৩৯ রান। এছাড়া অতীত শেঠ করেছেন ২৫।

দক্ষিণাঞ্চলের প্রায় সব বোলারই ভাল বল করলেন। হনুমা বিহারীর দলের সফলতম বোলার সাই কিশোর ৮০ রান দিনে তিন উইকেট নিয়েছেন। এ ছাড়া বাসিল থাম্পি ৪২ রান দিয়ে দু’উইকেট এবং চিপুরাপল্লি স্টিফেন ৩৯ রানে দু’উইকেট নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajinkya Rahane duleep trophy Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE