Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
CAB

Bengal Women’s T20 Blast: জাতীয় দলের ক্রিকেটারের নেতৃত্বে সিএবি টি২০ লিগের প্রস্তুতি শুরু ইস্টবেঙ্গলের মেয়েদের

দলের কোচ গায়েত্রী মাল। মেন্টরের দায়িত্বে রয়েছেন ঋতুপর্ণা রায়। তিনি বাংলার অনূর্ধ্ব ২৩ মহিলা দলের কোচ।

ইস্টবেঙ্গলের মহিলা দল

ইস্টবেঙ্গলের মহিলা দল নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪২
Share: Save:

২৪ ঘণ্টা আগেই হয়েছে নিলাম। বৃহস্পতিবার থেকেই সিএবি ওমেন’স টি২০ লিগের প্রস্তুতি শুরু করে দিল ইস্টবেঙ্গল। ক্লাবের মাঠেই শুরু হয়েছে অনুশীলন। দলের অধিনায়ক করা হয়েছে রুমেলি ধরকে। রুমেলি বাংলা মহিলা ক্রিকেট দলের অধিনায়ক। জাতীয় দলের জার্সি গায়েও অনেক দিন ধরে খেলছেন তিনি।

Advertisement

দলের কোচ গায়েত্রী মাল। মেন্টরের দায়িত্বে রয়েছেন ঋতুপর্ণা রায়। তিনি বাংলার অনূর্ধ্ব ২৩ মহিলা দলের কোচ। দেখে বোঝা যাচ্ছে, অনুশীলনে কোনও রকম খামতি রাখতে চাইছে না তারা। প্রথম বারই ট্রফি জয়ের লক্ষ্যে নামতে চাইছেন রুমেলিরা।

চলছে অনুশীলন

চলছে অনুশীলন নিজস্ব চিত্র

এ বার ১৫ জনের দল গড়েছে ইস্টবেঙ্গল। অধিনায়ক রুমেলি ছাড়া দলের অন্য ক্রিকেটাররা হলেন- বৃষ্টি মাঝি, তৃষিতা সরকার, ঝুম্পা রায়, বর্ণালী তামুলি, তিথি দাস, পূজা রজক, অন্তরা ঘোষ, অপর্ণা মণ্ডল, অঙ্কিতা চক্রবর্তী, শ্রেয়সী আইচ, রিয়া গোস্বামী, শ্রেয়া কারার, মল্লিকা রায় ও শাশ্বতী কুণ্ডু।

বুধবার ইডেনে টি২০ লিগের নিলামে যে ৬টি ক্লাব অংশ নিয়েছিল তারা হল- ইস্টবেঙ্গল, রাজস্থান ক্লাব, মহামেডান স্পোর্টিং, টাউন ক্লাব, এরিয়ান ও কালীঘাট ক্লাব। ৭ ফেব্রুয়ারি থেকে কল্যাণী স্টেডিয়ামে হবে খেলাগুলি। ২৩ ফেব্রুয়ারি ফাইনাল। ‘ফ্যানকোড’ নামের একটি অ্যাপে সবগুলি খেলা সরাসরি দেখানো হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.