Advertisement
০৪ মে ২০২৪
Harmanpreet Kaur

টি-টোয়েন্টি সিরিজ হাতছাড়া, শেষ ম্যাচ হেরে কাদের ঘাড়ে দোষ চাপালেন হরমনপ্রীত

সিরিজের প্রথম ম্যাচে হেরে ভেজা মাঠে জোর করে খেলানো হয়েছে বলে অভিযোগ করেছিলেন হরমনপ্রীত। তৃতীয় ম্যাচ হেরে কী বললেন ভারত অধিনায়ক?

সাত উইকেটে হেরে গেলেন হরমনপ্রীতরা।

সাত উইকেটে হেরে গেলেন হরমনপ্রীতরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১১:৩০
Share: Save:

টি-টোয়েন্টি সিরিজ শেষ। হেরে গেলেন হরমনপ্রীত সিংহরা। ১-২ ব্যবধানে সিরিজ হার ভারতের। শেষ ম্যাচে সাত উইকেটে হেরে গেলেন হরমনপ্রীতরা। ম্যাচ হেরে এ বার ব্যাটারদের দোষ দিলেন ভারত অধিনায়ক।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে প্রথমে ব্যাট করতে নামেন স্মৃতি মন্ধানারা। কিন্তু শুরু থেকেই একের পর এক উইকেট হারাতে থাকে ভারত। ভারতের দুই ওপেনার শেফালি বর্মা (৫) এবং স্মৃতি মন্ধানা (৯) রান পাননি। হরমনপ্রীত নিজেও করেন মাত্র পাঁচ রান। ভারতের হয়ে সব থেকে বেশি রান এসেছে বাংলার মেয়ে রিচা ঘোষের ব্যাট থেকে। তিনি ৩৩ রান করেন। দীপ্তি শর্মা করেন ২৪ রান। পূজা বস্ত্রকার ১১ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন। ভারত ২০ ওভারে তোলে ১২২ রান।

সেই রান তুলতে খুব সমস্যা হয়নি ইংল্যান্ডের। দুই ইংরেজ ওপেনার সোফিয়া ডাঙ্কলে এবং ড্যানি ওয়াট প্রথম ১০ ওভারের মধ্যেই ৭০ রান তুলে নেন। ওয়াট ২২ রান করে ফিরে গেলে ডাঙ্কলের সঙ্গী হন অ্যালিস ক্যাপসে। ডাঙ্কলে করেন ৪৯ রান। অ্যালিস অপরাজিত থাকেন ৩৮ রানে। সাত উইকেটে ম্যাচ জিতে নেয় ইংল্যান্ড।

সিরিজের প্রথম ম্যাচে হেরে ভেজা মাঠে জোর করে খেলানো হয়েছে বলে অভিযোগ করেছিলেন হরমনপ্রীত। তৃতীয় ম্যাচ হেরে ভারত অধিনায়ক বলেন, “অন্তত ২০ রান কম হয়েছে আমাদের। বোলারদের কৃতিত্ব দিতে হবে। ওদের জন্যই শেষ পর্যন্ত ম্যাচে ছিলাম আমরা। আমরা শুরুতে অনেক উইকেট হারিয়ে ফেলি। রিচা চেষ্টা করেছে। আমরা ব্যাট করতেই পারিনি। যে ভাবে ব্যাট করতে চেয়েছিলাম সেটা হয়নি। জুটি গড়তে পারলে অন্য রকম হত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harmanpreet Kaur Team India Women England Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE