Advertisement
০২ মে ২০২৪
ICC ODI World Cup 2023

বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচেই নিরাপত্তা নিয়ে প্রশ্ন, মাঠে ঢুকে পড়লেন সমর্থক

চেন্নাইয়ে বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচেই প্রশ্ন উঠে গেল নিরাপত্তা নিয়ে। খেলা শুরুর পরেই মাঠে ঢুকে পড়লেন এক বিদেশি দর্শক। প্রশ্নের মুখে পড়েছে কোহলিদের নিরাপত্তা।

cricket

ওই সমর্থকের সঙ্গে কোহলি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৩ ১৪:৫৮
Share: Save:

চেন্নাইয়ে বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচেই প্রশ্ন উঠে গেল নিরাপত্তা নিয়ে। খেলা শুরুর পরেই মাঠে ঢুকে পড়লেন এক বিদেশি দর্শক। তাঁর গায়ে আবার ভারতেরই জার্সি। নিরাপত্তারক্ষীদের ঘোল খাইয়ে মাঠে বেশ কিছু ক্ষণ ঘুরে বেড়ালেন। শেষে বিরাট কোহলি এসে তাঁর সঙ্গে কথা বলেন। বুঝিয়ে-সুঝিয়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে তাঁকে ফেরত পাঠান।

এমনিতেই ফাঁকা মাঠ, ধরমশালার আউটফিল্ড ইত্যাদি নিয়ে বিশ্বকাপের শুরু থেকে বিতর্ক তৈরি হয়েছে। রবিবারের ঘটনা তাতে নতুন মাত্রা যোগ করল। জানা গিয়েছে, মাঠে যিনি ঢুকে পড়েছিলেন তিনি ব্রিটিশ। কিন্তু ভারতের জার্সি পরেছিলেন। তিনি সরাসরি এগিয়ে আসেন কোহলির দিকে। তত ক্ষণে মাঠের নিরাপত্তারক্ষীরা ছুটে এসে ওই সমর্থককে ধরে ফেলেছেন।

কিছু ক্ষণ পরে কোহলিকেও এগিয়ে আসতে দেখা যায়। তিনি ওই সমর্থককে কিছু একটা বুঝিয়ে বলেন। তার পরে ওই সমর্থক নিরাপত্তাপক্ষীদের সঙ্গে দর্শকাসনে ফেরত চলে যান। তাঁর শাস্তি হতে পারে কি না সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। প্রশ্ন উঠছে, পাকিস্তানের জন্যে হায়দরাবাদে কড়া নিরাপত্তা রয়েছে। তা হলে ভারতের ম্যাচে নিরাপত্তা ঢিলেঢালা কেন?

ভারতের বিরুদ্ধে টসে জিতে ব্যাট করছে অস্ট্রেলিয়া। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তারা হারিয়েছে মিচেল মার্শকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE