Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rohit Sharma

Indian Cricket Team: ইংল্যান্ড উড়ে গেলেন বিরাটরা, পরে যোগ দেবেন ঋষভ-শ্রেয়সরা, দেখুন ছবি

আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে দক্ষিণ আফ্রিকা সিরিজে না খেলা ক্রিকেটাররা আগেই ইংল্যান্ড উড়ে গেলেন। ঋষভ, রাহুলরা পরে দলের সঙ্গে যোগ দেবেন।

বিমানে কোহলীর সঙ্গে মহম্মদ সিরাজ।

বিমানে কোহলীর সঙ্গে মহম্মদ সিরাজ। ছবি: বিসিসিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৬:১৩
Share: Save:

ইংল্যান্ড উড়ে গেলেন ভারতীয় ক্রিকেট দলের কয়েকজন ক্রিকেটার। রোহিত শর্মারা সেখানে একটি টেস্ট, তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি এক দিনের ম্যাচ খেলবেন।

করোনা সংক্রমণের জন্য গত বছর ভারত-ইংল্যান্ড সিরিজের পঞ্চম টেস্টটি খেলা হয়নি। বাকি থাকা সেই টেস্ট ম্যাচ হবে ১ জুলাই থেকে ৫ জুলাই বার্মিংহ্যামে। আগের বছর ভারত খেলেছিল বিরাট কোহলীর নেতৃত্বে। এ বার নেতৃত্বে রোহিত। টেস্টের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৭ জুলাই থেকে। তিন ম্যাচের এক দিনের সিরিজ শুরু হবে ১২ জুলাই থেকে।

ভারতীয় ক্রিকেটারদের ইংল্যান্ড যাওয়ার ছবি নেটমাধ্যমে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিমানের ভিতর খোশমেজাজেই দেখা গিয়েছে তাঁদের। ঋষভ পন্থ, শ্রেয়স আয়ারদের মতো যাঁরা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছেন, তাঁরা অবশ্য এ দিন কোহলীদের সঙ্গে বিমানে ওঠেননি। তাঁরা সিরিজ শেষ হলে ইংল্যান্ড যাবেন। ব্যক্তিগত কাজে আটকে যাওয়ায় এ দিন ইংল্যান্ড যাননি অধিনায়ক রোহিত। তিনি ২০ জুন ইংল্যান্ডে যাবেন। ইংল্যান্ডের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার জন্যই কিছুটা আগে চলে গেলেন কোহলীরা।

ভারত এবং ইংল্যান্ড উভয় দলেই এক বছরে অনেক পরিবর্তন হয়েছে। নেতৃত্ব পরিবর্তন ছাড়াও রবি শাস্ত্রীর বদলে ভারতের কোচ হয়েছেন রাহুল দ্রাবিড়। অন্য দিকে, টেস্টে ইংল্যান্ডের কোচ হয়েছেন ব্রেন্ডন ম্যাকালাম। জো রুট নেতৃত্বে ইস্তফা দেওয়া অধিনায়ক হয়েছেন বেন স্টোকস। পাঁচ টেস্টের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE