Advertisement
১১ মে ২০২৪
CAB

CAB: জাতীয় অ্যাকাডেমিতে যাচ্ছেন বাংলার পাঁচ অনূর্ধ্ব ১৯ মহিলা ক্রিকেটার

সিএবি কর্তা দেবব্রত দাস বলেছেন, ‘‘আমরা মহিলাদের ক্রিকেটকে গুরুত্ব দিচ্ছি। প্রতিভা খোঁজার কাজ করছি। মহিলাদের জন্য নতুন প্রতিযোগিতা হচ্ছে।’’

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি।

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ২২:২৬
Share: Save:

বাংলার পাঁচ মহিলা ক্রিকেটার যোগ দিচ্ছেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ)। অনূর্ধ্ব ১৯ পাঁচ ক্রিকেটার নির্বাচিত হয়েছেন আঞ্চলিক প্রশিক্ষণ শিবিরে।

এক মাস এনসিএ-তে প্রশিক্ষণ নেবেন বাংলার পাঁচ মহিলা ক্রিকেটার। তাঁরা সকলেই অনূর্ধ্ব ১৯ পর্যায়ের। ১৬ মে থেকে বেঙ্গালুরুর এনসিএ-তে শুরু হবে আঞ্চলিক প্রশিক্ষণ শিবিরে। এক মাস ধরে চলবে প্রশিক্ষণ শিবির। সেই শিবিরের জন্য নির্বাচিত হয়েছেন ব্যাটার দৃষ্টি মাঝি, জোরে বোলার তিতাস সাধু, জোরে বোলার বিদিশা দে, উইকেটরক্ষক-ব্যাটার হৃষিতা বসু এবং ব্যাটার স্বস্তি মণ্ডল। এই পাঁচ ক্রিকেটার ১৫ মে বেঙ্গালুরু যাবেন।

সিএবি-র যুগ্ম সচিব দেবব্রত দাস বলেছেন, ‘‘আমরা মহিলাদের ক্রিকেটকে বিশেষ গুরুত্ব দিচ্ছি। আমরা গোটা রাজ্যে প্রতিভা খোঁজার কাজ করছি। মহিলাদের জন্য নতুন নতুন প্রতিযোগিতা শুরু করেছি। জাতীয় শিবিরে পাঁচ ক্রিকেটারের নির্বাচনই প্রমাণ করছে আমাদের চেষ্টা সঠিক পথেই এগোচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CAB women cricketers National Cricket Academy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE