Advertisement
২০ এপ্রিল ২০২৪
KKR

Venky Mysore: শ্রেয়সের বিস্ফোরক মন্তব্যের পরেও খোশ মেজাজেই কেকেআর সিইও

মুম্বই ম্যাচের পর দলের খেলোয়াড়দের সঙ্গে হাসি মুখেই ছবি তুলেছেন বেঙ্কি। কামিন্স, বেঙ্কটেশদের হাতে দলের তরফে তুলে দিয়েছেন পুরস্কারও।

বেঙ্কি মাইসোর।

বেঙ্কি মাইসোর। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ২১:১২
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের সংসারে অশান্তির খবর নিয়ে চলছে জল্পনা। মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়েই অধিনায়ক শ্রেয়স আয়ার বলে দেন, ‘‘দল গড়ার ক্ষেত্রে ভূমিকা নেন সিইও।’’ ক্রিকেটীয় বিষয়ে দলের এক জন কর্তার কি হস্তক্ষেপ করা উচিত—এই প্রশ্নেই তৈরি হয়েছে বিতর্ক।

কিন্তু যে কর্তাকে কেন্দ্র করে বিতর্ক, সেই কেকেআর সিইও বেঙ্কি মাইসোর কিন্তু রয়েছেন খোশ মেজাজেই। দীর্ঘ দিন ধরেই বেঙ্কি কেকেআর-এর সর্বময় কর্তা। আইপিএলের সব ম্যাচেই তাঁর উপস্থিতি চোখে পড়ার মতো। ভাল দল গড়েও এ বারের প্রতিযোগিতায় দু’বারের আইপিএল চ্যাম্পিয়নদের ব্যর্থতা ঘিরে আগেই প্রশ্ন উঠেছিল। শ্রেয়সের মন্তব্য সেই প্রশ্নকেই আরও তীক্ষ্ণ করেছে।

বেঙ্কির অবশ্য বিতর্ক নিয়ে বিশেষ হেলদোল নেই। মুম্বই ম্যাচের পর দলের খেলোয়াড়দের সঙ্গে হাসি মুখেই ছবি তুলেছেন। প্যাট কামিন্স, বেঙ্কটেশ আয়ারদের হাতে দলের তরফে তুলে দিয়েছেন পুরস্কারও। সেই ছবি নেট মাধ্যমেও দিয়েছে আইপিএলের ফ্র্যাঞ্জাইজিটি।

প্রতিযোগিতায় অঙ্কের হিসেবে এখনও সুযোগ রয়েছে কলকাতার সামনে। এই পরিস্থিতিতে কোনও দলই বিতর্ক বাড়তে দেয় না। কেকেআরও দেবে না নিশ্চিত ভাবে। দলের মধ্যে কোনও মতবিরোধ বা সমস্যা থাকলে তা দলের ভিতরেই মিটিয়ে নেওয়ার চেষ্টা হবে। প্রকাশ্যে সুখি পরিবারের ছবি তুলে ধরা হবে। সবই হবে। কিন্তু তাতে কি আসল সমস্যার সমাধান হবে? সেই প্রশ্ন থাকছেই।

শ্রেয়স আয়ার এ বারেই প্রথম কলকাতার হয়ে খেলছেন। দলের নেতৃত্বও পেয়েছেন। প্রথম বছরেই ব্যর্থতার জেরে দলের কার্যত সর্বময় কর্তার বিরুদ্ধে মন্তব্য করে বসেছেন। তাতে কেকেআর-এর নিয়ম-কানুন কি আদৌ বদলাবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2022 Venky Mysore kolkata knight riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE