Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Andrew Flintoff

শুটিংয়ে দুর্ঘটনা, বাঁচবেন তো সৌরভের জামা খুলে ওড়ানোর ইংরেজ প্রতিদ্বন্দ্বী?

গাড়ি দুর্ঘটনায় আহত অ্যান্ড্রু ফ্লিনটফ। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শুটিং করার সময় গাড়ি দুর্ঘটনায় আহত হন ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার।

ওয়াংখেড়েতে জামা খুলেছিলেন ফ্লিনটফ। পাল্টা সৌরভ জামা খোলেন লর্ডসে।

ওয়াংখেড়েতে জামা খুলেছিলেন ফ্লিনটফ। পাল্টা সৌরভ জামা খোলেন লর্ডসে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১১:১৪
Share: Save:

গাড়ি দুর্ঘটনায় আহত অ্যান্ড্রু ফ্লিনটফ। ভারতে খেলতে এসে ওয়াংখেড়েতে জামা খুলে উড়িয়েছিলেন তিনি। ইংল্যান্ডে ন্যাটওয়েস্ট ট্রফি জিতে পাল্টা লর্ডসের ব্যালকনিতে জামা খুলে উড়িয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ইংল্যান্ডের সেই প্রাক্তন ক্রিকেটার এখন হাসপাতালে। সোমবার শুটিং করার সময় গাড়ি দুর্ঘটনায় আহত হন ফ্লিনটফ। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। বিবিসি-র একটি অনুষ্ঠানের শুটিং করার সময় দুর্ঘটনাটি ঘটে।

সারের ডান্সফোল্ড পার্ক এরোড্রমে শুটিং হচ্ছিল। সেখানে বরফ পড়েছিল। বিবিসি-র তরফে বলা হয়েছে, “সোমবার সকালে গাড়ি চালানোর সময় দুর্ঘটনা ঘটে ফ্লিনটফের। সঙ্গে সঙ্গে চিকিৎসকরা পৌঁছে যান। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।” হাসপাতাল সূত্রে খবর, ফ্লিনটফ এখন সুস্থ আছেন। বড় কোনও আঘাত লাগেনি তাঁর। ফ্লিনটফ খুব জোরে গাড়ি চালাচ্ছিলেন না বলেও জানানো হয়েছে।

সংবাদমাধ্যম ‘দ্য সান’ জানিয়েছে, সব রকম সুরক্ষা ব্যবস্থা নিয়েই ফ্লিনটফের শুটিং চলছিল। দুর্ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে আকাশপথে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। শুটিং আপাতত বন্ধ রাখা হয়েছে। ফ্লিনটফ পুরোপুরি সুস্থ হয়ে উঠলে তবেই শুটিং শুরু হবে।

এর আগে ২০১৯ সালে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন ফ্লিনটফ। সেই সময়ও বিবিসি-র এই অনুষ্ঠানের শুটিং চলছিল। পরে ফ্লিনটফ জানিয়েছিলেন যে, তিনি সুস্থ আছেন।

ইংল্যান্ডের হয়ে ১১ বছরের ক্রিকেট কেরিয়ারে ৭৯টি টেস্ট, ১৪১টি এক দিনের ম্যাচ এবং ৭টি টি-টোয়েন্টি খেলেছিলেন ফ্লিনটফ। ইংরেজ অলরাউন্ডার টেস্টে পাঁচটি শতরান-সহ ৩৮৪৫ রান করেছিলেন। সেই সঙ্গে বল হাতে ২২৬টি উইকেটও নিয়েছিলেন তিনি। এক দিনের ক্রিকেটে ফ্লিনটফের সংগ্রহ ৩৩৯৪ রান এবং ১৬৯টি উইকেট। তিনটি শতরান করেছিলেন ইংল্যান্ডের রঙিন জার্সিতে। টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি ৭৯ রান করেছিলেন এবং নিয়েছিলেন ৫টি উইকেট। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন ফ্লিনটফ। ২০০৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andrew Flintoff ECB england cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE