Advertisement
০৪ মে ২০২৪
Virat Kohli

আনন্দ থামছেই না বিরাটের, শতরানের পর কী করার উপদেশ দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক?

শনিবার বিরাট ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে দুষ্টু হাসি নিয়ে শিশু বিরাট কিছু খাচ্ছেন। হাতে ধরা রয়েছে প্লেট। তাতে খাবার ভর্তি।

শনিবার বিরাট ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন।

শনিবার বিরাট ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ২২:০২
Share: Save:

আড়াই বছর পর শতরান পেয়েছেন বিরাট কোহলী। সেই আনন্দ থামতেই চাইছে না তাঁর। শনিবার ছোটবেলার একটি ছবি পোস্ট করেন বিরাট। সেই ছবিতে বিরাটের চোখে, মুখে হাসি। আফগানিস্তানের বিরুদ্ধে দুবাইয়ের মাঠে শতরানের পরও তাঁর মুখে দেখা গিয়েছিল তৃপ্তির হাসি। শনিবার তাঁর হাসি মুখের ছবি বলে দিচ্ছে যে আনন্দ এখনও একটুও কমেনি।

শনিবার বিরাট ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে দুষ্টু হাসি নিয়ে শিশু বিরাট কিছু খাচ্ছেন। হাতে ধরা রয়েছে প্লেট। তাতে খাবার ভর্তি। সেই ছবির সঙ্গে বিরাট লিখেছেন, ‘খাও-দাও, আনন্দ করো বন্ধুরা, কাউকে দুঃখ দিও না।’ ২০১৯ সালের ২৩ নভেম্বরের পর ১০২০ দিন পর শতরান করেছেন বিরাট। আনন্দ হওয়ারই কথা।

বিরাটের দেওয়া সেই ছবি।

বিরাটের দেওয়া সেই ছবি। ছবি: ইনস্টাগ্রাম থেকে

এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছে ভারত। কিন্তু বিরাট রানে ফিরেছেন। এটাই স্বস্তি ভারতীয় দলের কাছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এশিয়া কাপে দু’টি অর্ধশতরান এবং একটি শতরান করেছেন বিরাট। যদিও সুপার ফোরে পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে বিদায় নিতে হয়েছে ভারতকে। এর পর অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE