Advertisement
১৯ জুন ২০২৪
Pakistan Cricket

‘বাচ্চা ছেলে ক্রিকেট চালাতে এসেছিল’, রামিজ রাজাকে কটাক্ষ ওয়াসিম আক্রমের

প্রাক্তন বোর্ড প্রধান রামিজের উদ্দেশে তোপ দাগলেন ওয়াসিম আক্রম। ঘুরিয়ে বুঝিয়ে দিলেন, বোর্ড প্রধান হওয়ার যোগ্যই ছিলেন না রামিজ।

প্রাক্তন বোর্ড প্রধান রামিজের উদ্দেশে তোপ দাগলেন ওয়াসিম আক্রম।

প্রাক্তন বোর্ড প্রধান রামিজের উদ্দেশে তোপ দাগলেন ওয়াসিম আক্রম। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১৬:৩৯
Share: Save:

এ বছরের এশিয়া কাপ আয়োজন নিয়ে অতীতে ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) একহাত নিয়েছিলেন রামিজ রাজা। তাঁকে সরিয়ে নাজাম শেঠি পাক বোর্ডের চেয়ারম্যান হওয়ার পর পরিস্থিতি বদলেছে। এখন এশিয়া কাপ নিয়ে অনেক সহনশীল অবস্থান নিয়েছে পাকিস্তান। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রাক্তন বোর্ড প্রধান রামিজের উদ্দেশে তোপ দাগলেন ওয়াসিম আক্রম। ঘুরিয়ে বুঝিয়ে দিলেন, বোর্ড প্রধান হওয়ার যোগ্যই ছিলেন না রামিজ।

এ বছর পাকিস্তানে হওয়ার কথা এশিয়া কাপ। কিন্তু ভারত সে দেশে খেলতে যেতে চায় না। তাই কোনও নিরপেক্ষ কেন্দ্রে এশিয়া কাপ হতে পারে। পিসিবির চেয়ারম্যান থাকাকালীন রামিজ বলেছিলেন, এশিয়া কাপ খেলতে ভারত যদি পাকিস্তানে না যায়, তা হলে বিশ্বকাপ খেলতে ভারতে আসবে না পাকিস্তান। নাজাম অবশ্য বলেছেন, আগামী ৪ ফেব্রুয়ারি এ ব্যাপারে ভারতের সঙ্গে বৈঠক হবে।

সেই সূত্র ধরেই আক্রমের মন্তব্য, “নাজাম খুব ভদ্রস্থ উত্তর দিয়েছে। দু’দেশের সরকারের উপরেই সব নির্ভর করছে। ভাল করে কথা বলতে হবে। এটা গলি ক্রিকেট নয় যে, তুমি এখানে না এলে আমিও তোমার দেশে যাব না। জানি না পাকিস্তানের ক্রিকেট চালাতে এ রকম বাচ্চা ছেলেরা কোথা থেকে চলে আসে।”

এখানেই না থেমে আক্রম আরও বলেছেন, “ছ’দিনের জন্য বোর্ড প্রধান হয়েছিল। এখন আবার নিজের জায়গায় ফিরে গিয়েছে। পিসিবির চেয়ারম্যান ক্রিকেটারদেরই হতে হবে এই ধারণা খুব খারাপ। এটা প্রশাসনিক কাজ। ভাল কথা বলতে পারে এমন লোককেই দায়িত্বে আনা দরকার। নাজাম শেটি এ কাজের জন্য উপযুক্ত। তাতে কারওর যদি রাগ হয় আমার কিছু করার নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Ramiz Raja Wasim Akram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE