Advertisement
০৮ মে ২০২৪
Babar Azam

Virat Kohli: ‘বিরাটের ৭০টা শতরান বাড়ির বাগানে আসেনি’, সমালোচকদের খোঁচা পাক পেসারের

রান আসছে না বিরাটের ব্যাটে। বহু প্রাক্তন ক্রিকেটার তাঁর বিপক্ষে বললেও পাশে দাঁড়ালেন শোয়েব আখতার।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ২০:১৩
Share: Save:

বিরাট কোহলীর পাশে দাঁড়ালেন শোয়েব আখতার। দীর্ঘ দিন ধরে রান পাচ্ছেন না ভারতের প্রাক্তন অধিনায়ক। তাঁর পাশে দাঁড়িয়ে আখতার বলেন, বিরাটের ৭০টি শতরান বাড়ির বাগানে আসেনি।

প্রায় তিন বছর শতরান আসেনি বিরাটের ব্যাটে। কপিল দেবের মতো ক্রিকেটার মনে করেন বিরাটকে দল থেকে বাদ দেওয়া উচিত। আখতার কপিলের বক্তব্যকে সম্মান জানিয়ে বলেন, “কপিল আমার সিনিয়র। উনি খুব বড় মাপের ক্রিকেটার। কপিলের মতামত জানানোর অধিকার রয়েছে। কিন্তু এক জন পাকিস্তানি হিসাবে আমি কেন বিরাটের পাশে? ওর ৭০টি শতরান রয়েছে। ওই শতরানগুলো মোবাইল খেলে করেনি বা বাড়ির বাগানে করেনি।”

বিরাটের মতো এক জন ক্রিকেটারকে বসানোর কথা ভাবা উচিত নয় বলে মনে করেন আখতার। তিনি বলেন, “কারও পক্ষে দুঃস্বপ্নেও কী করে ভাবা সম্ভব যে বিরাটকে বসিয়ে দেবে। বিরাট শেষ? বিরাটকে বসিয়ে দেওয়া উচিত? ভাল। এ সব শুনলে আমার হাসি পায়। শেষ ১০ বছরে বিরাট বিশ্বের অন্যতম সেরা ব্যাটার। কয়েক বছর খারাপ গিয়েছে। শতরান না করলেও, রান এসেছে ওর ব্যাট থেকে। হঠাৎ সবাই বিরাটের বিপক্ষে। ও তো মানুষ।”

এর আগে বিরাটের পাশে দাঁড়িয়েছিলেন বাবর আজম। তাঁকে ধন্যবাদও জানিয়েছেন বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Virat Kohli shoaib akthar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE