Advertisement
০২ মে ২০২৪
Rinku Singh

রিঙ্কুর মারা ছক্কা লুফতে গিয়েছিলেন ধারাভাষ্যকার, বল তো ধরতে পারলেনই না, হল বিপদও!

রিঙ্কুর মারা শট বৃহস্পতিবার ধরতে গিয়েছিলেন শন পোলক। বাউন্ডারিতে সেই ক্যাচ ধরতে গিয়ে ল্যাপল (যার মাধ্যমে কথা বলেন ধারাভাষ্যকারেরা) খুলে যায় দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটারের। বলও ধরতে পারেননি।

Rinku Singh

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৩:০৪
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচে ২৭ বলে ৩৮ রান করেন। তাঁর ইনিংসে ছিল তিনটি চার এবং দু’টি ছক্কা। এর মধ্যে একটি ছক্কা ধরতে গিয়েছিলেন শন পোলক। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার ধারাভাষ্য দিচ্ছিলেন। বাউন্ডারিতে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই সময় বল ধরার জন্য এগিয়ে গিয়েছিলেন, কিন্তু ধরতে পারলেন না। সেই সঙ্গে হল ছোট বিপদও।

ভারতীয় ক্রিকেটে রিঙ্কু এই সময়ের অন্যতম আলোচিত চরিত্র। আইপিএলে পাঁচ ছক্কা মেরে কলকাতা নাইট রাইডার্সকে ম্যাচ জেতানোর পর থেকেই প্রশংসিত হচ্ছেন তিনি। ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর থেকে ধারাবাহিক ভাবে রান করছেন। টি-টোয়েন্টির পর এক দিনের ক্রিকেটেও জায়গা করে নিয়েছেন। তাঁর মারা শট বৃহস্পতিবার ধরতে গিয়েছিলেন পোলক। বাউন্ডারিতে সেই ক্যাচ ধরতে গিয়ে ল্যাপল (যার মাধ্যমে কথা বলেন ধারাভাষ্যকারেরা) খুলে যায় দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটারের। বলও ধরতে পারেননি।

সম্প্রচারকারী চ্যানেলে দেখা যায়। রিঙ্কুর শট ধরার জন্য এগিয়ে আসছেন পোলক। কিন্তু তিনি বলের কাছে পৌঁছতে পারেননি। বরং বল ধরতে গিয়ে ধারাভাষ্যকার পোলকের মাইক খুলে যায়। পরে দেখা যায় সেই মাইক লাগিয়ে দিচ্ছেন এক ব্যক্তি।

ম্যাচে ভারত জেতে ৭৮ রানে। প্রথমে ব্যাট করে সঞ্জু স্যামসনের শতরানে ভর করে ভারত ২৯৬ রান তোলে। তিলক বর্মা করেন ৫২ রান। দক্ষিণ আফ্রিকার ইনিংস শেষ হয়ে যায় ২১৮ রানে। আরশদীপ সিংহ নেন ৪ উইকেট। এক দিনের সিরিজ়ে ১০টি উইকেট নিয়েছেন তিনি। সিরিজ় সেরা হয়েছেন আরশদীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE