Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Harbhajan Singh: করোনা আক্রান্ত হরভজন সিংহ, স্ত্রী গীতা বাসরা

ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন এবং তাঁর অভিনেত্রী স্ত্রী গীতা দু’ জনেই এ খবর জানিয়েছেন। আপাতত বাড়িতে নিভৃতবাসে রয়েছেন ভাজ্জি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ জানুয়ারি ২০২২ ১৩:৪২
Save
Something isn't right! Please refresh.
সস্ত্রীক করোনা আক্রান্ত হরভজন।

সস্ত্রীক করোনা আক্রান্ত হরভজন।

Popup Close

কোভিড আক্রান্ত হরভজন সিংহ। তাঁর স্ত্রী গীতা বাসরারও করোনা হয়েছে। ভারতের এই প্রাক্তন ক্রিকেটার এবং তাঁর অভিনেত্রী স্ত্রী দু’ জনেই এ খবর জানিয়েছেন। আপাতত বাড়িতে নিভৃতবাসে রয়েছেন ভাজ্জি।

শুক্রবার বেলা ১২টায় হরজন টুইট করে লেখেন, ‘আমার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। হাল্কা উপসর্গ আছে। আমি বাড়িতে নিজেকে নিভৃতবাসে রেখেছি। যাবতীয় সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছি, সাবধানতা অবলম্বন করছি। এর মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের সবাইকে অনুরোধ করব, যত দ্রুত সম্ভব পরীক্ষা করিয়ে নিন। নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।’

Advertisement

গীতা ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘দু’ বছর ধরে সাবধানে থাকার পর এবং ভাইরাসের সঙ্গে লুকোচুরি খেলার পর অবশেষে এই ভাইরাস আমাদের কাবু করল।’

গত ২৪ ডিসেম্বর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন হরভজন। ২৩ বছর ক্রিকেট খেলার পর ভারতের চতুর্থ সর্বোচ্চ উইকেট সংগ্রাহক হিসেবে অবসর নেন তিনি। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ২০১১ সালের এক দিনের ক্রিকেট বিশ্বকাপ দলে ছিলেন তিনি।



Something isn't right! Please refresh.

Advertisement