Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hardik Pandya

IPL 2022: অধিনায়ক হয়েই নিজেকে অলরাউন্ডার হিসাবে ফেরাতে চাইছেন হার্দিক

১৫ কোটি টাকা দিয়ে তাঁকে দলে নিয়েছে আমদাবাদ। একই দামে দলে এসেছেন রশিদ খানও।

চোটের কারণে বেশ কিছু দিন বল করতে পারছেন না হার্দিক।

চোটের কারণে বেশ কিছু দিন বল করতে পারছেন না হার্দিক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২২:৪২
Share: Save:

অলরাউন্ডার হার্দিক পাণ্ড্যকে অনেক দিন ধরেই দলে পাচ্ছে না ভারত। তবে আইপিএল-এ এই বছর আমদাবাদের অধিনায়ক হার্দিক। বড় দায়িত্ব নিয়েই তাই তিনি জানিয়ে দিলেন অলরাউন্ডার হার্দিককেই ফিরতে দেখা যাবে।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে হার্দিক বলেন, “আমার পরিকল্পনা রয়েছে। নিজেকে অলরাউন্ডার হিসাবেই তৈরি করছি। তবে কোনও কিছু খারাপ ঘটলে জানি না। আমি নিজেকে অলরাউন্ডার হিসাবেই দেখতে চাইছি।” নিজের চোট সম্পর্কেও জানিয়েছেন হার্দিক। তিনি বলেন, “এখন অনেক বেশি শক্তিশালী আমি। তবে সময় বলবে সব কথা।”

১৫ কোটি টাকা দিয়ে তাঁকে দলে নিয়েছে আমদাবাদ। একই দামে দলে এসেছেন রশিদ খানও। শুভমন গিলকে তারা নিয়েছে ৭ কোটি টাকায়। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল-এ খেলা শুরু করেন হার্দিক। আমদাবাদ তাঁর দ্বিতীয় দল। ২০১৮ আইপিএল-এ তাঁকে ১১ কোটি টাকা দিয়ে দলে নিয়েছিল মুম্বই।

চোটের কারণে বেশ কিছু দিন বল করতে পারছেন না হার্দিক। আইপিএল এবং ভারতীয় দলে তাঁকে শুধু ব্যাটার হিসেবেই খেলতে দেখা গিয়েছে। তবে এ বারের আইপিএল-এ অলরাউন্ডার হার্দিককে দেখতে পাওয়া যাবে বলেই দাবি তাঁর। তবে কি ভারতীয় দলেও ফিরবেন অলরাউন্ডার হার্দিক?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya IPL 2022 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE