Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

ছাঁটাই করে দিয়েছে কোহলির বেঙ্গালুরু, দু’দিন পর মুখ খুললেন ভারতীয় জোরে বোলার

আইপিএলের তিনটি মরসুম সাজঘর ভাগ করে নিয়েছিলেন কোহলিদের সঙ্গে। এ বার আর তাঁকে রাখেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ছাঁটাই হওয়ার দু’দিন পর মুখ খুললেন ভারতীয় বোলার।

picture of virat kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৭:০৮
Share: Save:

আগামী আইপিএলের জন্য কোন ক্রিকেটারদের ধরে রাখা হবে, তা গত রবিবারই জানিয়ে দিয়েছে ফ্র্যাঞ্চাইজ়িগুলি। তার প্রায় ৪৮ ঘণ্টা পর মুখ খুললেন ভারতের হয়ে খেলা জোরে বোলার। তিন বছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলার পর ২০২৪ সালের আইপিএলে হঠাৎই অনিশ্চিত হয়ে পড়েছেন তিনি।

কোহলিদের সঙ্গে এক সাজঘরে তিন বছর কাটানো হর্ষল পটেলকে ছেড়ে দিয়েছে বেঙ্গালুরু। ৩৩ বছরের জোরে বোলারের ভারতের হয়ে ২৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতাও রয়েছে। বেঙ্গালুরুর সঙ্গে বিচ্ছেদের পর কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েছেন হর্ষল। সমাজমাধ্যমে তিনি লিখেছেন, ‘‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে আমার বিশেষ কিছু স্মৃতি সকলের সঙ্গে ভাগ করে নিতে চাই। গত তিন বছর আমার কাছে একটা অবিশ্বাস্য যাত্রার মতো ছিল। দলের সবাইকে আমি ধন্যবাদ জানাতে চাই। বিশেষ করে তাদের, যারা সব সময় আমার পাশে ছিল। কৃতজ্ঞতা জানানো ছাড়া আমার আর কিছুই জানানোর নেই।’’

গত বছর আইপিএলে ১৪টি উইকেট নিয়েছিলেন হর্ষল। ওভার প্রতি রান দিয়েছিলেন ৯.৬৬। ২০২১ সালের আইপিএলে ১৫টি ম্যাচে ৩২টি উইকেট নিয়ে নজর কেড়েছিলেন তিনি। এ বার তাঁর সঙ্গেই বেঙ্গালুরু ছেড়ে দিয়েছে শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হাসরঙ্গ এবং অস্ট্রেলিয়ার জোরে বোলার জশ হ্যাজ়লউডকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Virat Kohli RCB Harshal Patel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE