Advertisement
১১ মে ২০২৪
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: ভারতের হয়ে কেন বার বার ব্যর্থ হচ্ছিলেন পুজারা, কারণ জানালেন বাবা

কাউন্টি খেলতে গিয়ে স্বপ্নের ছন্দে রয়েছেন চেতেশ্বর পুজারা। সাসেক্সের হয়ে দু’টি দ্বিশতরান এবং একটি শতরান করেছেন তিনি।

কেন রান পাননি পুজারা

কেন রান পাননি পুজারা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ২১:৪০
Share: Save:

কাউন্টি খেলতে গিয়ে স্বপ্নের ছন্দে রয়েছেন চেতেশ্বর পুজারা। সাসেক্সের হয়ে দু’টি দ্বিশতরান এবং একটি শতরান করেছেন তিনি। শেষ ম্যাচে পাকিস্তানের মহম্মদ রিজওয়ানের সঙ্গে ১৫৪ রানের জুটিও গড়েছেন। ভারতের টেস্ট দলে তাঁর ফেরার লড়াই চলছে পুরোদমে।

পুজারার বাবা অরবিন্দও ছেলের ছন্দে খুশি। তবে এটাও জানালেন, প্রস্তুতি নেওয়ার যথেষ্ট সুযোগ পাননি বলেই জাতীয় দলের হয়ে রান পাননি পুজারা। অরবিন্দের কথায়, “গত তিন মরসুমে ধারাবাহিক ভাবে রান করতে পারেনি ও। খেলার যথেষ্ট সুযোগ পায়নি বলেই এটা হয়েছে।” গত দু’বছর রঞ্জি ট্রফি আয়োজিত হয়নি। তাই ম্যাচ খেলার বেশি সুযোগ পাননি পুজারা। সে দিকেই ইঙ্গিত করেছেন অরবিন্দ।

পাশাপাশি তিনি এটাও জানিয়েছেন, রঞ্জির থেকে কাউন্টি খেলা ভাল। বলেছেন, “অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মতো পরিবেশে খেলতে গেলে নিজের ফর্মের সেরা জায়গায় থাকতে হবে। ঘরোয়া ক্রিকেটে যে ভাবে আল্গা বল পাওয়া যায় সেটা আন্তর্জাতিক ম্যাচে পাওয়া যাবে না। ঘরোয়া ক্রিকেটে আগের দু’বছর সে ভাবে ম্যাচ খেলার সুযোগ পায়নি পুজারা। তাই বড় লড়াইয়ের জন্য তৈরি হতে পারেনি। সর্বোচ্চ পর্যায়ে এটাই প্রভাব ফেলেছে বলে আমার মত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cheteshwar Pujara County Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE