Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

Cristiano Ronaldo: ধোনি, বিরাটের মতো একই কাজ করে যাচ্ছেন রোনাল্ডো!

আইপিএলে ধোনি, বিরাটকে দেখা যায় তরুণদের সঙ্গে কথা বলতে। তাঁদের অভিজ্ঞতা ভাগ করে নেন দলের তরুণদের সঙ্গে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ২০:২৪
Share: Save:

আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনি, বিরাট কোহলীদের দেখা যায় তরুণদের পরামর্শ দিচ্ছেন। পরের প্রজন্মকে তৈরি করছেন। ইংলিশ প্রিমিয়ার লিগে একই কাজ করছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে তাঁর সতীর্থ ডিয়োগো ডালতকে শেখাচ্ছেন তিনি।

ডালত পর্তুগাল দলেও রোনাল্ডোর সতীর্থ। ম্যাঞ্চেস্টার দলেও এক সঙ্গে খেলেন তাঁরা। এক সাক্ষাৎকারে ডালত জানিয়েছিলেন ম্যাচের আগে কফি খাওয়া শিখিয়েছেন রোনাল্ডো। ডালতের মতে রোনাল্ডো আসা ম্যাঞ্চেস্টারের কাছে খুবই ইতিবাচক দিক। দলের সকলেই উপকৃত হচ্ছেন। ডালত বলেন, “এমন একজন মানুষের সঙ্গে কাজ করা খুবই উপকারে লাগে। রোনাল্ডো কী ভাবে কাজ করছে, তাঁর পেশাদারিত্ব, তাঁর মানসিকতা সব কিছুই শেখার মতো।”

এ বারের ইপিএলে ১৭টি গোল হয়ে গিয়েছে রোনাল্ডোর। ডিলত বলেন, “ও জানে কী ভাবে নিজের সেরাটা বার করে আনতে হয়। এমন এক জনের সঙ্গে কথা বলা খুবই প্রয়োজন। আমি সব সময় ওর কথা বলি। অনুশীলন করার সময়, ম্যাচ চলাকালীন, আমাদের অনেক সময়ই কথা বলতে দেখা যায়। আমাকে এবং স্যাঞ্চোকে ও বলতে থাকে কী ভাবে উন্নতি করা সম্ভব। কী ভাবে ম্যাচে আমরা প্রভাব ফেলতে পারব সেটা শেখায়। আমি ওর থেকে শেখার জন্য বসে থাকি। ওর সঙ্গে কাজ করাটা আমার জন্য খুব স্পেশাল।”

আইপিএলে ধোনি, বিরাটকে দেখা যায় তরুণদের সঙ্গে কথা বলতে। তাঁদের অভিজ্ঞতা ভাগ করে নেন দলের তরুণদের সঙ্গে। ইপিএলে রোনাল্ডোও তেমনটাই করছেন বলে জানা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli MS Dhoni Cristiano Ronaldo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE