Advertisement
১৭ মে ২০২৪
T20 World Cup 2024

টি-টোয়েন্টি বিশ্বকাপের অ্যান্থেম প্রকাশ্যে, গান গাইলেন কোন কোন তারকা?

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। খেলবে ২০টি দল। সেই প্রতিযোগিতার অ্যান্থেম প্রকাশ করল আইসিসি।

T20 World Cup

টি-টোয়েন্টি বিশ্বকাপ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৪ ২২:৪২
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের অ্যান্থেম প্রকাশ করল আইসিসি। সেই গান গেয়েছেন শন পল এবং সোকা সুপারস্টার কেস। গানের নাম ‘আউট অফ দিস ওয়ার্ল্ড’। ২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। খেলবে ২০টি দল। সেই প্রতিযোগিতার অ্যান্থেম প্রকাশ করল আইসিসি।

একটি মিউজিক ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এ বারের বিশ্বকাপের অ্যাম্বাসেডর ক্রিস গেল এবং উসেইন বোল্টকে। সঙ্গে ছিলেন শিবনারায়ণ চন্দ্রপল, স্টেফানি টেলর, আলি খানের মতো ক্রীড়াবিদেরা। এ ছাড়াও অনেক ক্যারিবিয়ান তারকাকে ওই ভিডিয়োতে দেখা গিয়েছে।

গায়ক শন পল বলেন, “আমি সব সময় বিশ্বাস করি সঙ্গীত এবং ক্রিকেট মানুষকে এক করে দেয়। এই দু’টি জিনিস একসঙ্গে উদ্‌যাপন করে সকলে। আমাদের এই গান খুব ইতিবাচক বার্তা দেয়। আমি এখন বিশ্বকাপ শুরু হওয়ার অপেক্ষা করছি। অপেক্ষা করছি সবাই কখন এই গান গাইবে। ওয়েস্ট ইন্ডিজ় এবং আমেরিকার স্টেডিয়ামগুলিতে এই গান দিয়েই হবে ক্রিকেটের উদ্‌যাপন।”

কেস একজন ক্যারিবিয়ান সঙ্গীত শিল্পী। তিনি বলেন, “ক্যারিবিয়ান সংস্কৃতির সঙ্গে ক্রিকেট জড়িয়ে রয়েছে। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের অ্যান্থেম গাইতে পেরে দারুণ লাগছে। এটা একটা দারুণ অনুভূতি। এই গানের সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ। গানটি সকলের মধ্যে একটা ইতিবাচক ভাব আনবে। ক্রিকেটের মধ্যে উত্তেজনা রয়েছে, সেটা এই গানের মাধ্যমে সকলের মধ্যে ছড়িয়ে সঞ্চারিত হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE