Advertisement
১৮ মে ২০২৪
Asia Cup 2023

পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলে দুই বদল, কারা এলেন, কোন দু’জন বাদ পড়লেন?

পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে খেলতে নামছে ভারত। এই ম্যাচে রোহিত শর্মাদের দলে দু’টি বদল করা হয়েছে। কারা দলে এলেন? কোন দু’জন বাদ পড়লেন?

Rohit sh

রোহিত শর্মা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪১
Share: Save:

পাকিস্তানের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে প্রথম একাদশে জোড়া বদল করল ভারত। দলে ঢুকেছেন যশপ্রীত বুমরা। তাই বাদ পড়তে হয়েছে মহম্মদ শামিকে। অন্য দিকে পিঠের চোটে বাদ পড়েছেন শ্রেয়স আয়ার। তাঁর বদলে প্রথম একাদশে সুযোগ পেয়েছেন লোকেশ রাহুল।

বুমরার দলে ফেরা নিশ্চিত ছিল। গ্রুপ পর্বের ম্যাচেও ছিলেন তিনি। কিন্তু পুত্রসন্তান হওয়ায় দেশে ফিরে এসেছিলেন বুমরা। সুপার ফোরের আগে আবার শ্রীলঙ্কায় গিয়েছেন। তিনি দলে ঢোকায় শামিকে বাইরে বসতে হয়েছে। ভারতীয় ম্যানেজমেন্ট বুঝিয়ে দিয়েছে, শামির থেকে মহম্মদ সিরাজের উপর বেশি ভরসা করছেন তাঁরা।

তবে শ্রেয়সের বাদ পড়ার খবর হঠাৎই পাওয়া গিয়েছে। টসের কিছু ক্ষণ আগেই দেখা যায়, মাঠে নেমে অনুশীলন শুরু করেছেন রাহুল। মনে করা হয়েছিল, হয়তো ঈশান কিশনের বদলে তাঁকে দলে নেওয়া হবে। কিন্তু রোহিত জানান, শ্রেয়সের পিঠে চোট লেগেছে। তাই তাঁরা বাধ্য হয়ে পরিবর্তন করতে বাধ্য হয়েছেন। একেবারে শেষ মুহূর্তে এই বদল করা হয়েছে বলে খবর।

চোট সারিয়ে এশিয়া কাপের দলে ফিরেছিলেন শ্রেয়স। প্রধান নির্বাচক অজিত আগরকর বলেছিলেন, সম্পূর্ণ সুস্থ তিনি। কিন্তু দু’টি ম্যাচ খেলতে না খেলতেই আবার চোট পেলেন শ্রেয়স। বিশ্বকাপের আগে শ্রেয়সের চোট চিন্তায় রাখবে রোহিতদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asia Cup 2023 India Cricket Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE